মাত্র ৩৫ টাকায় আনলিমিটেড! Jio-র ঘুম উড়িয়ে দিল Airtel-র এ সস্তার প্ল্যান

Published on:

Airtel

Jio কে টেক্কা দিতে বাজারে নতুন প্ল্যান নিয়ে আসল Airtel! রাতের ঘুম উড়ল আম্বানির! বর্তমানে দুর্মূল্যের বাজারে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে একের পর এক নানা রিচার্জ প্ল্যান গ্রাহকদের অফার করছে বিভিন্ন টেলিকম সংস্থা। এ যেন গ্রাহক আকর্ষণের রেস। তবে সবচেয়ে বেশি এই রেসে টক্কর চলে Airtel ও Jio র। বেশিরভাগ ক্ষেত্রে Jio এগিয়ে থাকে। তবে এবার খানিক টেক্কা মেরেছে Airtel। ধামাকেদার রিচার্জ প্ল্যান নিয়ে চমকে দিয়েছে গ্রাহকদের। আমাদের আজকের প্রতিবেদনের মাধ্যমে সবটাই জেনে নিন বিস্তারিত।

Jio কে টক্কর Airtel এর

এই মুহূর্তে সকলেই চায় কম টাকায় আরও বেশি সুবিধা পেতে। আসলে বেশিরভাগ কাজ এখন ইন্টারনেটের মাধ্যমে করতে হয়। তখন হঠাৎ ইন্টারনেট শেষ হয়ে গেল এবং আচমকাই ডেটার প্রয়োজন পড়ে গেল। সেক্ষেত্রে গ্রাহকরা মূলত 1 বা 2 GB র অ্যাড অন রিচার্জ করে থাকেন। এবার তাদের জন্য Airtel নিয়ে আসল এক দুর্দান্ত প্ল্যান। আসলে Jio কে টেক্কা দিতেই এই পরিকল্পনা। Airtel এর এই নতুন অ্যাড অন ডেটা রিচার্জ প্ল্যানে কাজের শেষে বাড়তি ইন্টারনেট দিয়েও কোনো মুভি বা ওয়েব সিরিজ দেখে নিতে পারবেন।

WhatsApp Community Join Now

Airtel এর আকর্ষণীয় রিচার্জ প্ল্যান

Airtel এর যে রিচার্জ প্ল্যানটির কথা বলা হচ্ছে তার হল মাত্র 39 টাকার অ্যাড অন ডেটা। এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা আনলিমিটেড ডেটা পাবেন। এর ভ্যালিডিটি দেওয়া হচ্ছে একদিন। তবে এই প্ল্যানে অবশ্য কল অথবা অন্য কোনও সুবিধা পাওয়া যাবে না। এছাড়াও এই রিচার্জ প্ল্যানের সুবিধা পেতে হলে গ্রাহকদের সেই নম্বরে আবশ্যিকভাবে একটি ভ্যালিডিটি প্ল্যান রাখতে হবে।

আর পড়ুনঃ AC ব্যবহার নিয়ে কড়া নির্দেশ দিলেন বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস, বিপদে পড়ার আগে হয়ে যান সাবধান

প্রসঙ্গত, Airtel এর 39 টাকার অ্যাড অন ডেটা প্ল্যান ছাড়াও আরও দুটো আকর্ষণীয় রিচার্জ প্ল্যান আনা হয়েছে। যেগুলি হল 49 টাকার এবং 79 টাকার। 49 টাকার প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন একদিনের জন্য আনলিমিটেড ডেটা ব্যবহার করার সুযোগ, আর সঙ্গে দেওয়া হবে Wynk Music Premium সাবস্ক্রিপশন। অন্যদিকে 79 টাকার প্ল্যানটিতে 39 টাকার মতোই সুবিধা দেওয়া হয়, তবে তা দু’দিনের জন্য। তবে সেক্ষেত্রেও আগে থেকে সেই নম্বরে একটি রিচার্জ করা থাকতে হবে। এই তিনটি প্ল্যানে প্রতিদিন 20GB পর্যন্ত হাই স্পিড ডেটা পাবেন। এবং 20GB ডেটা শেষ হয়ে যাওয়ার পর 64Kbps স্পিডে ইন্টারনেট চালানো যাবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন