একদম জলের দামে ৮৪ দিনের প্ল্যান লঞ্চ! খেলা ঘুরিয়ে দিল Airtel, কপালে হাত Jio-র

Published on:

airtel

ইন্ডিয়া হুড ডেস্কঃ বেশ সস্তায় রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে Airtel। সাধারণত Jio সস্তায় প্ল্যান এনে টেক্কা দেয় বাকিদের, কিন্তু এবার দেখা গেল তার উল্টো। Jio কে মাত দিতে সস্তায় দারুণ প্ল্যান নিয়ে হাজির Airtel। কোম্পানির নতুন প্ল্যান Jio, BSNL এবং Vi এর টেনশন বাড়িয়েছে। নতুন প্ল্যানে ৫০০ টাকারও কমে ৮৪ দিনের বৈধতা পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে থাকছে ডেটা থেকে কল, এসএমএস সমস্তটাই। তাহলে চলুন দেখে নেওয়া যাক Airtel এর নতুন রিচার্জ প্ল্যান সম্পর্কে।

Airtel এর নতুন রিচার্জ প্ল্যানটির দাম পড়বে ৪৫৫ টাকা। এই দামে ব্যবহারকারীরা পেয়ে যাবেন ৮৪ দিনের বৈধতা যুক্ত একটি বাম্পার প্ল্যান। থাকছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা। রয়েছে ফ্রি ন্যাশনাল রোমিং এবং পাঠাতে পারেন ৯০০টি SMS! এই প্ল্যানে রয়েছে 6GB ডেটা।

WhatsApp Community Join Now

Vi এর ৪৫৯ টাকার প্ল্যান

Airtel ছাড়া, Vodafone-Idea ব্যবহারকারীদের জন্যও বেশ একখানা সুবিধাজনক প্ল্যান রয়েছে। এই প্ল্যানের দাম শুরু হচ্ছে ৪৫৯ টাকা থেকে। এখানেও ৮৪ দিনের বৈধতা পাওয়া যায়। এই প্ল্যানে ব্যবহারকারীরা আনলিমিটেড ভয়েস কলিং সহ ১০০০টি ফ্রি এসএমএস পাঠাতে পারেন এবং 6GB ডেটা পেয়ে যাচ্ছেন। Vi এই প্ল্যানে তার ব্যবহারকারীদের বিনামূল্যে ন্যাশনাল রোমিং অফার করে।

আরও পড়ুনঃ ১৮ লাখ সিম কার্ড বন্ধ হচ্ছে Airtel, Jio, Vi-র! তালিকায় আপনার নম্বর নেই তো?

এই প্ল্যানটি ছাড়াও, Vi-এর রয়েছে ৪২৯ টাকার রিচার্জ প্ল্যান। সেখানে ৭৮ দিনের বৈধতা পাওয়া যায়। বাকি সমস্ত পরিষেবা একই। অর্থাৎ এই প্ল্যানেও ব্যবহারকারীদের আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা রয়েছে। ব্যবহারকারীরা পেয়ে যাবেন ৬GB ডেটা এবং ১০০০টি এসএমএস। উল্লেখ্য, এই প্ল্যানগুলো তাদের জন্য ভালো যাদের বাড়িয়ে Wifi কানেকশন রয়েছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন