Airtel, Jio-র দামি প্ল্যানের চিন্তা দূর! এখনও সস্তায় করতে পারবেন রিচার্জ, রইল উপায়

Published on:

Paytm

ইন্ডিয়া হুড ডেস্ক: আজ অর্থাৎ ৩ জুলাই থেকে Jio-র রিচার্জ প্যাক দামি হতে চলেছে। বার্ষিক হোক বা মাসিক সমস্ত রিচার্জ প্ল্যানে একধাক্কায় প্রায় ১২ থেকে ২৫ শতাংশ দাম বাড়ানো হয়েছে। তবে শুধু Jio নয় Airtel তরফেও ট্যারিফ বাড়িয়ে দেওয়া হয়। প্রায় ২১ শতাংশ দাম বাড়ানো হয়েছে রিচার্জ প্যাকগুলিতে। দাম বাড়ানোর তালিকায় নাম তুলেছে Vi বা ভোডাফোন-আইডিয়াও। তাদের রিচার্জ প্ল্যানের দাম ১০ থেকে ২৩ শতাংশ বাড়িয়েছে। আর তা দেখে রীতিমত চক্ষু চড়কগাছ সকলের। কিন্তু আপনি কি জানেন, এমন দুটি অ্যাপ আছে, যাদের মাধ্যমে সস্তায় করে নিতে পারবেন রিচার্জ।

আজ আমরা এমন দুই অ্যাপের সম্পর্কে কথা বলব যার মাধ্যমে রিচার্জ প্ল্যান এর খরচ অনেকটাই আয়ত্তে আসবে। তবে আর দেরি কীসের? এখনই জেনে নিন সম্পূর্ণ তথ্য। যে দুটি অ্যাপের মাধ্যমে মোবাইল রিচার্জ কম হবে, সেই দুটি অ্যাপ হল Paytm এবং Cred।

WhatsApp Community Join Now

Paytm

Paytm থেকে অনেকেই মোবাইল রিচার্জ করে থাকেন। থাকে নানা রকমের অফার। এইমুহুর্তে Paytm থেকে লাকি উইনার অফার চলছে। এবং এতে গ্রাহকরা ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। কিন্তু এই অফারটি সবার জন্য নয়। শুধুমাত্র কিছু বাছাই করা লোক এই অফারের সুবিধা পেতে চলেছে। তবে যদি ঐ বাছাই করা লোকের মধ্যে আপনি থাকেন, তাহলে কেল্লাফতে।

Cred

ক্রেডিট কার্ডের বিল পরিশোধ থেকে শুরু করে মোবাইল রিচার্জ করা পর্যন্ত নানা সুবিধার সুযোগ করে দিয়েছে Cred অ্যাপ। এই মুহূর্তে চলছে লাকি উইন অফার। যার মাধ্যমে মিলছে ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। ক্রেডিট কার্ড বিল পেমেন্ট হোক কিংবা বিদ্যুৎ বিল পেমেন্ট সব কিছুর জন্য এই ক্যাশব্যাক প্রযোজ্য। তাই সেক্ষেত্রে বলা যায় মোবাইল রিচার্জ প্ল্যানে মিলবে এই সুবিধা।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন