ধামাকা অফার BSNL-র, এই রিচার্জগুলিতে মিলছে ১ লাখ টাকা পুরস্কার! কীভাবে পাবেন?

Published on:

BSNL,BSNL Customers,Recharge Plan,Reward Benefits,Bharat Sanchar Nigam Limited

ইন্ডিয়া হুড ডেস্ক: 5G ইন্টারনেট পরিষেবার যুগে তাল মেলাতে প্রতিটা মুহূর্তে আপডেটেড রাখতে হয় নিজেদের। তাইতো সেক্ষেত্রে ইন্টারনেট পরিষেবার মাধ্যমে দুনিয়ার সমস্ত খবর নিজের মগজে সঞ্চয় করে রাখতে হয়। কিন্তু ট্যারিফ প্ল্যান বৃদ্ধির দরুন নিজেদের আপডেটেড রাখতে বেশ বাঁধার মুখে পড়তে হচ্ছে। কারণ ট্যারিফ প্ল্যান বৃদ্ধির ফলে দেশের বেসরকারি টেলিকম সংস্থাগুলি রিচার্জ প্ল্যান বেশ বৃদ্ধি করে দেওয়ায় মাথায় হাত পড়েছে গ্রাহকদের। তবে এই আবহে বেশ বড় সুবিধা হয়েছে BSNL এর।

কারণ বিভিন্ন বেসরকারি টেলিকম সংস্থার এই রিচার্জ প্ল্যান বৃদ্ধির মাঝেই রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা BSNL দারুণ ছক্কা হাতালো অসাধারণ রিচার্জ প্ল্যান এনে। একের পর এক সুবিধা এনে দেওয়ায় BSNL এর সিমের দিকে ঝুঁকছে বেশিরভাগ গ্রাহক। আর এই আবহে এবার কোটি টাকার অফার করল রাষ্ট্রীয় টেলিকম সংস্থা BSNL। যা দেখে Airtel ও Jio ইউজাররা হিংসায় জ্বলতে শুরু করেছে।

WhatsApp Community Join Now

বিরাট অফার BSNL এর!

কোম্পানি কিছু বিশেষ রিচার্জ প্যাকের উপর 1 লাখ টাকা পর্যন্ত পুরস্কার ঘোষণা করেছে। জানা গিয়েছে, যাঁরা কোম্পানির আঞ্চলিক মিউজিক অ্যাপ Zing ব্যবহার করেন তাদের এই পুরস্কার দেওয়া হবে সংস্থার তরফে। ভারত সঞ্চার নিগম লিমিটেড তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই সংক্রান্ত একটি পোস্টও শেয়ার করেছে। যেখানে কোম্পানি জানিয়েছে কিছু নির্বাচিত STV-তে এই পুরস্কার দিতে চলেছে৷ তবে এই অফারটি শুধুমাত্র ভারতে বসবাসকারী BSNL ব্যবহারকারীদের জন্য বৈধ থাকছে।

কোন কোন প্ল্যানে থাকবে এই অফার

পোস্ট সূত্রে জানা গিয়েছে, এই অফারগুলি শুধুমাত্র 118 টাকা, 153 টাকা, 199 টাকা, 347 টাকা, 599 টাকা, 997 টাকা, 1999 টাকা এবং 2399 টাকাতেই BSNL রিচার্জ প্যাকে দেওয়া হচ্ছে। তবে এই রিচার্জ প্যাক থেকে রিচার্জ পেতে ব্যবহারকারীকে তার মোবাইল ফোনে Zing অ্যাপ ডাউনলোড করতে হবে। এবং এই ক্ষেত্রে পুরস্কারের জন্য যোগ্য হয়ে গেলে, ব্যবহারকারীকে কোম্পানি থেকে 1 লাখ টাকা পর্যন্ত পুরস্কার দেওয়া হতে পারে। আসলে সবটাই এখানে নতুন গ্রাহকদের আকৃষ্ট করার জন্য করা হচ্ছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন