আনলিমিটেড কলের সাথে 320GB ডেটা! সস্তায় ১৬০ দিনের প্ল্যান আনল BSNL

Published on:

BSNL

ইন্ডিয়া হুড ডেস্ক: বর্তমানে টেলিকম দুনিয়ায় চলছে জোর টক্কর। গ্রাহকদের আকর্ষণ বাড়ানোর জন্য একের পর এক নয়া উদ্যোগ নিয়েই চলেছে বিভিন্ন টেলিকম কোম্পানি। jio থেকে শুরু করে Airtel, Vi সংস্থাগুলি পকেট ফ্রেন্ডলি নানা রিচার্জ প্ল্যান ক্রমেই বাড়িয়ে চলেছে। কিন্তু এবার ময়দানে নামল সরকারি BSNL। গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখেই নিয়ে আসা হল ধামাকেদার আকর্ষণীয় রিচার্জ প্ল্যান। যা শুনলে চমকে উঠবেন আপনিও। তাই সম্পূর্ণ প্রতিবেদনটি ঝটপট পড়ে ফেলুন।

BSNL গ্রাহকদের আকর্ষণ বাড়ানোর জন্য ঝুলিতে করে নিয়ে এসেছে দুর্দান্ত একটি প্ল্যান। দাবি করা হচ্ছে সেই প্ল্যান বেসরকারি Jio, Airtel বা Vodafone Idea কারও কাছে নেই। বরাবর সরকারী এই টেলিকম সংস্থা তাঁদের প্রিপেইড ইউজারদের জন্য বিভিন্ন রেঞ্জের অনেকগুলি সুন্দর প্ল্যান নিয়ে আসে। এবারেও তার ব্যতিক্রম হয়নি। গ্রাহকদের কথা ভেবে নিয়ে আসা হয়েছে এক চমকপ্রদ প্যান। আর সেই প্ল্যানটি হল 997 টাকার রিচার্জ প্ল্যান।

WhatsApp Community Join Now

কী কী সুবিধা মিলবে?

  • 997 টাকা দামের এই BSNL প্ল্যানে কোম্পানি 160 দিন ভ্যালিডিটি দিচ্ছে।
  • প্রতিদিন এই প্ল্যানে মিলবে 2GB ডেটা। এবং দৈনিক ডেটা লিমিট শেষ হয়ে গেলেও 40kbps স্পীডে ইন্টারনেট ব্যাবহার করার সুবিধা মিলবে।
  • সঙ্গে রয়েছে আনলিমিটেড লোকাল এবং STD ভয়েস কল।
  • মিলবে প্রতিদিন 100টি ফ্রি SMS।
  • এছাড়াও এই প্ল্যানে Lokdhun কন্টেন্টের ফ্রি অ্যাক্সেস এবং 2 মাসের জন্য PRBT অ্যাক্সেস দেওয়া হবে।

আরও পড়ুনঃ মোদী থেকে শাহ, ধোনি, শচীন! টিম ইন্ডিয়ার কোচ হতে BCCI-র কাছে গেল আবেদন

এছাড়াও BSNL- আরও একটি রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে 153 টাকায়। যেখানে ব্যবহারকারীদের জন্য 26 দিনের বৈধতা দেওয়া হচ্ছে। এছাড়াও, এই প্ল্যানে 26GB ডেটা পাওয়া যাবে। আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা মিলবে। এমনকি ফ্রী -তে 1 লক্ষ অডিও গান নিয়ে এসেছে, যেখানে বিভিন্ন ভাষার অডিওর অ্যাক্সেস থাকবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন