মাত্র ১৭ হাজার টাকায় পাওয়া যাবে Jio ইলেকট্রিক স্কুটি? জানুন আসল খবর …

Published on:

jio-electric-scooty

এবার বাজার কাঁপাতে মাঠে নেমেছে জিও পরিষেবা! তবে ইন্টারনেট পরিষেবা নয়। পরিবহন ব্যবস্থাকে আরও সহজলভ্য করতে এবং সবাইকে টেক্কা দিতে বাজারে আনা হয়েছে নয়া মডেল! আর তা হল জিও- র ইলেকট্রিক স্কুটার। বর্তমানে যে গতিতে ইলেকট্রিক স্কুটারের চাহিদা বাড়ছে তাতে বিভিন্ন কোম্পানির মধ্যে অস্তিত্ব টিকিয়ে রাখার লড়াই যেন আরও সুস্পষ্ট হচ্ছে। এমনকি এও আশা করা হচ্ছে যে ভবিষ্যতে হয়ত বিভিন্ন বিদেশি কোম্পানি এই ইলেকট্রিক স্কুটার এর জন্য বিনিয়োগ করবে।

ভাইরাল জিও ইলেকট্রিক স্কুটার ( Jio Electric Scooty )

তবে এইমুহুর্তে ইন্টারনেট সূত্রে খবর পাওয়া যাচ্ছে যে খুব কম বাজেটে মধ্যবিত্তদের জন্য নাকি একমাত্র জিও ই বাজারে আনতে চলেছে ইলেকট্রিক স্কুটার। যা টেক্কা দেবে OLA, Ather এবং HERO কে। সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় পা দিলেই জিও র ইলেকট্রিক স্কুটারের ছবি ও নানা তথ্য সোশ্যাল মিডিয়ায় বেশ নজরে আসছে। রীতিমত ভাইরাল হয়েছে।

WhatsApp Community Join Now

আর দামও মাত্র ১৭,০০০ টাকা হওয়ায় বেশ উচ্ছ্বসিত হয়ে পড়েছে মধ্যবিত্তরা। তাই ক্রমেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এমনকি এও জানানো হয়েছে যে খুব শীঘ্রই সেই ই-স্কুটার বাজারে লঞ্চ হতে চলেছে। সম্ভবত আগস্টেই হতে চলেছে এই সুপারহিট ই-স্কুটার এর লঞ্চের ডেট।এছাড়াও জানানো হয়েছে যে এটিতে উপস্থিত শক্তিশালী ব্যাটারি দীর্ঘক্ষণ চালককে সুবিধা প্রদান করবে। এবং স্কুটারটি প্রায় ৪২০ কিমি রেঞ্জে ছুটবে। পাশাপাশি স্কুটারের স্টাইলও বেশ ক্লাসি এবং আকর্ষণীয় হবে।

আসল সত্যিটা কি ?

কিন্তু সবচেয়ে ধামাকেদার বিষয় হল এই ইন্টারনেটে জিও ই স্কুটার বিষয়ক যে ঘটনা বা খবর চারিদিকে ছড়িয়েছে তা সম্পূর্ণ ভুল বা ভুয়ো। মিডিয়া এজেন্সি মারফৎ জানা গিয়েছে জিও র গোটা টিম এই ধরনের পরিষেবা সম্পর্কে কোনো পরিকল্পনাই করেনি। অর্থাৎ কোনো অসৎ উদ্দেশ্য নিয়েই কোনো এক দল এই ধরনের ভুয়ো খবর চারিদিকে ছড়িয়ে সাধারণ মানুষদের বিভ্রান্ত করছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন