Jio, Airtel কে তাক লাগিয়ে ১৬০ দিনের মেগা অফার নিয়ে হাজির BSNL

Published on:

bsnl

ইন্ডিয়া হুড ডেস্ক: চলতি বছরের শুরুতেই ট্যারিফ প্ল্যান বৃদ্ধির আশঙ্কা তৈরী হয়েছিল। আর সেই আশঙ্কা বাস্তবে পরিণত হয়েছিল গত জুলাই মাসে। সমস্ত বেসরকারি টেলিকম সংস্থাগুলি এরের পর এক রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। যার ফলে বেশ বড় ধাক্কার সম্মুখীন হতে হয়েছে গ্রাহকদের। তবে এই আবহে রাষ্ট্রীয় টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড বা BSNL এর দারুণ সুবিধা হয়েছে। রিচার্জ প্ল্যানের দাম অনেক সস্তায় হয়ে যায় BSNL। যার ফলে গ্রাহকদের মূল আকর্ষণ হয়ে দাঁড়ায় BSNL। সম্প্রতি আরও এক সস্তার রিচার্জ প্ল্যানে আকর্ষিত হয়েছে গ্রাহকরা। আমাদের আজকের প্রতিবেদন এর মাধ্যমে সম্পূর্ণটা জেনে নিন বিস্তারিত।

ফার্স্ট রিচার্জ প্ল্যানে নয়া চমক BSNL এর

সূত্রের খবর সম্প্রতি মোট ১৪ টি প্রিপেইড প্ল্যানের দাম পরিবর্তন করেছে রাষ্ট্রায়ত্ত কোম্পানিটি। এই প্ল্যানগুলি হল ১৫৩ টাকা, ১৯৯ টাকা, ১৯৭ টাকা, ৩৯৭ টাকা, ৩৯৯ টাকা, ৪৮৫ টাকা, ৬৬৬ টাকা, ৬৯৯ টাকা, ৯৯৯ টাকা, ১৪৯৯ টাকা, ১৯৯৯ টাকা ও ২৩৯৯ টাকা। এছাড়াও, ২৪৯ টাকার ফার্স্ট রিচার্জ প্ল্যানেও পরিবর্তন করা হয়েছে। সঙ্গে নতুন প্ল্যানগুলিতে ভয়েস কল, ভিডিয়ো কল, SMS চার্জ, ডেটা চার্জ, ইন্টার সার্কেল রোমিং চার্জের জন্যও নানা পরিবর্তন আনা হয়েছে। তবে এই পরিস্থিতিতে আরও একটি প্ল্যান নজর কেড়েছে দর্শকদের।

WhatsApp Community Join Now

BSNL এর ৯৯৭ টাকার রিচার্জ প্ল্যান

আমরা BSNL এর যে প্ল্যানের কথা আলোচনা করতে চলেছি সেই রিচার্জ প্ল্যানের দাম হল ৯৯৭ টাকা। আর এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ডেটা পাবে। সবমিলিয়ে গ্রাহকরা মোট ৩২০ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়াও এই প্ল্যানে ১০০ টি SMS প্রতিদিন পাওয়া যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড ভয়েস কলিং এরসুবিধা।

এই প্ল্যানের উল্লেখযোগ্য বিষয় হল এই প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে ১৬০ দিন অর্থাৎ ৫ মাসের মেয়াদ রয়েছে এই প্ল্যানে। শুধু তাই নয়, আরও একাধিক অ্যাড-অন পরিষেবা উপলব্ধ রয়েছে। যেমন এই প্ল্যানে বিনামূল্যে জাতীয় রোমিং এবং হার্ডি গেমস, জিং মিউজিক এবং BSNL টিউনসের মতো সাবস্ক্রিপশন অফার পাওয়া যাবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন