পুজোর আগেই ধামাকা অফার! 21,000 টাকার বেশি ছাড় সহ কিনুন iPhone 15 Pro Max

Published on:

iphone 15 pro max

ইন্ডিয়া হুড ডেস্কঃ আজকাল ভারত সহ বিভিন্ন দেশে আভিজাত্যের নিদর্শন হয়ে দাঁড়িয়েছে iPhone। প্রত্যেক বছর নতুন সিরিজের iPhone লঞ্চ করে থাকে নির্মাতা সংস্থা Apple। আগামী ৯ সেপ্টেম্বর ভারত সহ গ্লোবাল বাজারে পরবর্তী iPhone 16 সিরিজ লঞ্চ করার পরিকল্পনা করছে। সেদিকে মুখিয়ে ক্রেতারা।

আর নতুন সিরিজ লঞ্চের আগে, iPhone 15 সিরিজের দাম অনেকটাই কমে গিয়েছে। iPhone 15 এবং iPhone 15 Plus ইতিমধ্যেই কম দামে পাওয়া যাচ্ছে। iPhone 15 Pro Max মোবাইলটিও এখন ভারতে দারুণ ছাড়ের সাথে বিক্রি হচ্ছে। আপনিও যদি এখন iphone কেনার কথা ভাবছেন, তাহলে এই সুযোগটি হাতছাড়া করবেন না।

WhatsApp Community Join Now

iPhone-এর উপর বিরাট ছাড়

iPhone 15 Pro Max বর্তমানে Reliance Digital প্ল্যাটফর্মে বিক্রি হচ্ছে কমে দামে। এই প্ল্যাটফর্মে এই মোবাইলের দাম রয়েছে ১,৩৭,৯৯০ টাকা। গত বছর এই একই মডেল যখন ভারতে লঞ্চ হয়, তখন এর দাম ছিল ১,৫৯,৯০০ টাকায়। অর্থাৎ, এলহন এই ফ্ল্যাগশিপ মোবাইলটি রিলায়েন্স ডিজিটাল থেকে ২১,৯১০ টাকা ছাড় সহ কিনতে পারবেন। কালো টাইটানিয়াম রঙের 256GB স্টোরেজ মডেলের উপর এই ছাড় পাওয়া যাচ্ছে।

ক্রেডিট কার্ডে আরো বেশি অফার

iPhone 15-এর এই বিশেষ ভ্যারিয়েন্টে ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে ৫,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। অর্থাৎ, এই ছাড় সহ মোবাইলটির দাম হবে ১,৩২,৯৯০ টাকা৷ ব্যাঙ্ক কার্ডগুলিতে আরও বড় ডিসকাউন্ট অফারের জন্য EMI বিকল্পটিও বেছে নিতে পারেন। তাই যারা iphone 15 Pro Max কিনবেন বলে ভাবছেন, তাদের যত তাড়াতাড়ি সম্ভব কিনে নিতে হবে।

iphone 15 Pro Max-এর স্পেসিফিকেশন

iphone 15 Pro Max মোবাইলে 2796 x 1290 পিক্সেলের রেজোলিউশন এবং 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.7-ইঞ্চি সুপার রেটিনা XDR OLED ডিসপ্লে রয়েছে। এটি 2000nits পর্যন্ত সর্বোচ্চ ব্রাইটনেস সাপোর্ট করে। iphone 15 Pro মডেলে একটি 48 মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে, যাতে 4K 60Fps ভিডিও রেকর্ডিং করা যাবে। iPhone 15 Pro Max মোবাইলটি 20W ওয়ারড চার্জিং এবং 7.5W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। মোবাইলটিতে একটি 4,441mAh ব্যাটারি প্যাক দেওয়া হয়েছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন