৩০% ছাড়! ফের ধামাকা অফার Jio-র, কমে গেল অনেকটাই খরচ

Published on:

Jio

ইন্ডিয়া হুড ডেস্ক: ট্যারিফ প্ল্যান বৃদ্ধির ফলে Jio সহ একাধিক বেসরকারি টেলিকম সংস্থাগুলির রিচার্জ প্ল্যানগুলি বৃদ্ধি পাওয়ায় মাথায় হাত পড়েছে গ্রাহকদের। এক একেকটি রিচার্জ প্ল্যানের দাম ৫০- ৬০ টাকা বেড়েছে। তবে এই আবহে Jio গ্রাহকদের জন্য এক নয়া সুবিধা নিয়ে এসেছে। আজকের প্রতিবেদনের মাধ্যমে সম্পূর্ণটা জেনে নিন বিস্তারিত।

বরাবরই Jio দ্রুত গতির ওয়্যারলেস ব্রডব্যান্ড পরিষেবা দিয়ে থাকে। আর সেই ওয়্যারলেস ব্রডব্যান্ড পরিষেবা টির নাম Jio এয়ারফাইবার। এবার সংস্থা এই প্ল্যানের দাম কমালো। পাশাপাশি কমানো হয়েছে ইনস্টলেশন চার্জও। তাই যারা আগামীদিনে এয়ারফাইবার নেওয়ার কথা ভাবছেন তাদের জন্য এটি দারুণ সুযোগ হতে চলেছে। তবে এই অফার সীমিত সময়ের জন্য।

WhatsApp Community Join Now

Jio এয়ার ফাইবার কী?

Jio এয়ার ফাইবার এর মাধ্যমে কোনও তার ছাড়াই বিনা ঝঞ্ঝাটে ইন্টারনেট সংযোগ করে নিতে পারবে ব্যবহারকারীরা। কেবলমাত্র এটি প্লাগ ইন করার পরেই এটি চালু করা যাবে ৷ এটি একটি ফিক্সড ওয়্যারলেস অ্যাক্সেস সলিউশন, যা বাড়ি এবং অফিসে ১ GBPS পর্যন্ত বিশৃঙ্খলামুক্ত উচ্চগতির ইন্টারনেট সংযোগ নিয়ে আসে । স্মার্টফোন-সহ একাধিক ডিভাইস যেমন, কম্পিউটার, ট্যাবলেট, স্মার্ট টিভি এবং সেট-টপ বক্সে এই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করা যাবে ৷ আর সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, এই Jio এয়ার ফাইবার একাধিক ডিভাইসে ব্যবহার করা হলেও ইন্টারনেট গতির সঙ্গে কোনওরকম আপস করবে না ৷

অর্ধেক হল ইনস্টলেশন চার্জ

স্বাধীনতা দিবস উপলক্ষে Jio ফ্রিডম অফারের বন্দোবস্ত করছে। যেখানে Jio এয়ারফাইবার ইনস্টল করার জন্য ৩০% ছাড় দেওয়া হচ্ছে। বর্তমানে ব্যবহারকারীরা ৩ মাসের অল-ইন-ওয়ান প্ল্যানের জন্য মাত্র ৩১২১ টাকা দিতে হচ্ছে। যার মধ্যে প্ল্যানের জন্য দিতে হচ্ছে ২১২১ টাকা এবং ইনস্টলেশন চার্জ ১০০০ টাকা। কিন্তু Jio ফ্রিডম অফারের সাথে, ইনস্টলেশন পুরোপুরি বিনামূল্যে হবে এবং গ্রাহকরা শুধুমাত্র ২১২১ টাকা দেবেন। অফারটি আজ অর্থাৎ ২৬ জুলাই থেকে ১৫ আগস্টের মধ্যে মিলবে। তবে এই অফারটি শুধুমাত্র ৩, ৬ ও ১২ মাসের ক্ষেত্রে খাটবে।

কীভাবে নতুন Jio এয়ার ফাইবার সংযোগ নেবেন?

আগ্রহী গ্রাহকরা নতুন Jio এয়ার ফাইবার সংযোগ নেওয়ার জন্য প্রথমেই Jio- র নিজস্ব ওয়েবসাইট এ যেতে হবে। সেখানে গ্রাহকের যোগাযোগ নম্বর দিতে হবে। এছাড়াও 60008-60008 নম্বরে মিসড কল দিলেই সংস্থার পক্ষ থেকে যোগাযোগ করে নেওয়া হবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন