Jio-র মতোই ধামাকা! এবার সস্তায় AC, TV, Fridge বিক্রি করবেন আম্বানি! কোথায় পাবেন?

Published on:

ambani

ইন্ডিয়া হুড ডেস্কঃ টেলিকম দুনিয়া কাঁপিয়ে ইলেক্ট্রনিক্স এর ময়দানে Reliance! এবার ভারতে তৈরি টিভি, ফ্রিজ, AC বিক্রি করবেন মুকেশ আম্বানি! বাড়ির প্রয়োজনীয় ইলেক্ট্রনিক্স প্রোডাক্ট এর প্রসঙ্গ আসলেই যেই কোম্পানির গুলির নাম না বললেই নয়, সেগুলোর মধ্যে অন্যতম হল Samsung, LG, Whirlpool। সে টিভি হোক বা এসি। দোকানে ঢুকে সবার প্রথমে এদের কদর বেশি করে গ্রাহকরা। তবে এবার সেই সংশ্লিষ্ট কোম্পানির দাদাগিরি শেষ হতে চলেছে। কারণ এবার ব্যাটিং করতে নামছে Reliance কোম্পানি।

LG, Samsung, Whirlpool এর দিন শেষ!

বর্তমানে ভারতে টিভি, ফ্রিজ, AC র মতো বাড়িতে ব্যবহৃত ইলেকট্রিক ডিভাইসের ব্যবহার দিন দিন যেন বেড়েই চলেছে। যার দরুন ভারতে বৈদ্যুতিন সরঞ্জামের প্রায় 1.1 লাখ কোটি টাকার বা তারও বেশি বাজার রয়েছে। সেই টাকার প্রায় 60 শতাংশই দখল করে রেখেছে LG, Samsung, Whirlpool এর মত নামী সংস্থাগুলি। তবে এবার সেই জনপ্রিয় কোম্পানিগুলির বাজারে মন্দা নেমে আসতে চলেছে। আর তার কারণ হল রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ। Wyzr নামের বিশেষ একটি ব্র্যান্ডকে বাকি কোম্পানিগুলির মতই জনপ্রিয় করে তুলতে তৎপর হয়ে উঠেছেন শিল্পপতি মুকেশ।

WhatsApp Community Join Now

মেগা প্ল্যান মুকেশ আম্বানির!

সূত্রের খবর, দেশের দুটি ম্যানুফ্যাকচারিং কোম্পানি Dixon Technologies ও Mirc Electronics এর সঙ্গে আলোচনা সেরে ফেলেছেন মুকেশ আম্বানি। Wyzr কে নতুন উচ্চতায় নিয়ে যেতে যত শীঘ্রই সম্ভব কাজ শুরু করার পরিকল্পনা করা হচ্ছে। তবে Wyzr এর এই প্রোডাক্টগুলো যে শুধুই স্টোরেই সীমাবদ্ধ থাকবে তা কিন্তু নয়। অ্যামাজন-ফ্লিপকার্টের মতো ই-কমার্স সংস্থাতেও এই বৈদ্যুতিন সামগ্রী বিক্রির পরিকল্পনা রয়েছে তাঁদের।

ইতিমধ্যে রিলায়েন্সের রিটেল আউটলেটগুলিতে ভারতে তৈরি Wyzr-র এয়ার কুলার বিক্রি শুরু করেছে রিলায়েন্স রিটেল। সূত্রের খবর, খুব শীঘ্রই আগামীতে এই ব্র্যান্ডের আওতায় টিভি, ওয়াশিং মেশিন, ফ্রিজ, AC এমনকি LED বাল্ব রাখার পরিকল্পনা করেছেন মুকেশ আম্বানি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন