মিনিটের মধ্যেই হবে চার্জ, সস্তার ফোন আনছে OnePlus! ক্যামেরায় টেক্কা দেবে Samsung-কে

Published on:

oneplus-nord-4

ইন্ডিয়া হুড ডেস্কঃ শীঘ্রই বাজারে আসতে চলেছে OnePlus Nord 4। ফোনটি বাজারে আসার আগেই তাই নিয়ে নানান তথ্য ফাঁস হয়েছে। ফ্লাগশিপ ফোনটি লঞ্চ হওয়ার তারিখ সামনে এগিয়ে আসছে, এদিকে তার আগে আগেই জানা যাচ্ছে কেমন ফিচারস থাকতে পারে সেখানে। বিভিন্ন টিপস্টাররা জানিয়ে দিয়েছেন কেমন ফিচারস থাকতে চলেছে এই ফোনে। বিভিন্ন রিপোর্ট থেকে জানা যাচ্ছে জুলাইয়ের তৃতীয় সপ্তাহ নাগাদ ফোনটি ভারতীয় বাজারে লঞ্চ হবে। ফোন এখনো বাজারে আসেনি কিন্তু তাই নিয়ে বিস্তর তথ্য সামনে এসেছে। কেমন ফিচার্স থাকতে চলেছে তাই দেখে নিন এখানে।

OnePlus Nord 4 এর ফিচার্স

OnePlus Nord 4-এ থাকছে 120Hz রিফ্রেশ রেট যুক্ত 1.5K রেজোলিউশনের একটি 6.74-ইঞ্চি AMOLED ডিসপ্লে। আর এই ফোনকে শক্তি জোগাবে Qualcomm Snapdragon 7+ Gen 3 প্রসেসর। থাকতে পারে 16GB LPDDR5x RAM এবং 512GB পর্যন্ত UFS 4.0 স্টোরেজ। ColorOS এর সাথে Android 14 অপারেটিং সিস্টেম থাকবে এই ফোনে।

WhatsApp Community Join Now

OnePlus Nord 4 এর ক্যামেরা

ফোন যেমন বেশ শক্তিশালী হতে চলেছে তেমনই দারুণ হবে Nord 4 এর ক্যামেরা। ফোনে থাকবে ডুয়াল ক্যামেরা সেটাপ। সেখানে 50MP এরসাথে OIS সমেত প্রধান ক্যামেরা থাকবে। সাথে পাওয়া যাবে 8MP এর আল্ট্রা-ওয়াইড ক্যামেরা। সেলফি এবং ভিডিও কলের জন্য পাওয়া যাবে 16MP এর ফ্রন্ট ক্যামেরা।

আরও পড়ুনঃ শেষ হয়েও হচ্ছে না! ফের আরও একবার বাড়ছে গরমের ছুটি, বড় আপডেট দিল সরকার

Tipster @Sujan Tharu66 এও জানিয়েছেন যে, ফোনে থাকতে চলেছে 5500mAh ব্যাটারি। ফোনটিকে দ্রুত চার্জ করার জন্য থাকবে 100W এর ফাস্ট চার্জিং। যার দ্বারা নিমেষের মধ্যেই ফোনটি চার্জ হয়ে যাবে। এছাড়া ধুলো এবং জল প্রতিরোধের জন্য ফোনে থাকবে IP65 রেটিং। থাকছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ফোনটি 33 থেকে 35 হাজারের বাজেটে লঞ্চ হতে পারে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন