ফোন খারাপ হলে ফ্রি তে হবে রিপেয়ার, গ্রাহকদের জন্য বড় ঘোষণা করল Samsung

Published on:

samsung

ইন্ডিয়া হুড ডেস্কঃ দক্ষিণ কোরিয়ার স্মার্টফোন ম্যানুফ্যাকচারিং জায়ান্ট স্যামসাং সবচেয়ে বেশি স্মার্টফোন বিক্রী করে। নম্বর ওয়ান পজিশনে থাকা Samsung সম্প্রতি সিদ্ধান্ত নিয়েছে স্মার্টফোন বিনামূল্যে মেরামত করে দেওয়ার। এক্ষেত্রে তারা Samsung Galaxy স্মার্টফোন এবং স্মার্টওয়াচের জন্য শুরু করেছে কেয়ার+ প্ল্যান। কী এই প্ল্যান এবং কীভাবে বিনামূল্যেই আপনার স্মার্টফোন সারাই হবে তাই জানাবো আমরা।

বাজার থেকে কোনও স্মার্টফোন বা গ্যাজেট কেনা হলে কোম্পানি তার ওপর একটি নির্দিষ্ট সময়ের জন্য ওয়ারেন্টি দিয়ে থাকে। বিভিন্ন ক্ষেত্রে সেই ওয়ারেন্টি পিরিয়ড ৩ মাস থেকে ৬ মাস বা ১ বছর পর্যন্ত যায়। এই সময়ের মধ্যে স্মার্টফোনে কোনও সমস্যা হলে কোম্পানি তা বিনামুল্যে মেরামত করে দেয়। যদিও লিকুইড ড্যামেজ অথবা দুর্ঘটনায় কোনও ক্ষতি হয়ে গেলে তা এই ওয়ারেন্টির মধ্যে আসেনা।

WhatsApp Community Join Now

কিন্তু নতুন Samsung Care+ প্ল্যান থাকলে সেখানে ফোনের প্রযুক্তিগত ত্রুটি থেকে যান্ত্রিক ত্রুটি, মোবাইল স্ক্রিন, লিকুইড এবং দুর্ঘটনায় কোনো ক্ষতি সবই ১ বছরের জন্য কাভার করে। Samsung কেয়ার+ প্ল্যানের পুরো এক বছরের জন্য সমস্ত সুরক্ষা পাওয়া যায়। নতুন ফোনের সাথে ১ বছরের বর্ধিত ওয়ারেন্টিও পাওয়া যাচ্ছে।

অর্থাৎ, আপনি যদি একটি স্যামসাং ফোন অথবা স্মার্টওয়াচ বা ট্যাবলেট কিনে থাকেন এবং সেইসাথে Care+ প্ল্যান বেছে নেন, তাহলে আপনার ফোনের যেকোনো সমস্যা দুই বছরের জন্য বিনামূল্যে ঠিক করে দেওয়া হবে। অনেক ক্ষেত্রে ব্যবহারকারীর ফোন দুর্ঘটনাক্রমে পড়ে যায় এবং ভেঙে যায়। প্রিমিয়াম স্মার্টফোনে সামনে এবং পেছনে গ্লাস বডি ব্যবহার করা হয়, তার ফলে পড়ে যাওয়ার সাথে সাথেই তা ভেঙে যায়।

আরও পড়ুনঃ আর আসবে না অজ্ঞাত ফোন! TRAI-র এই প্ল্যানের সামনে শেষ হবে স্প্যাম কলের দাদাগিরি

উল্লেখ্য, Care+ প্ল্যানে ব্যবহারকারীকে পরিষেবা কেন্দ্রে যাওয়ারও দরকার পড়েনা। বিনামুল্যে পিক-আপ এবং ড্রপ সার্ভিসের সুবিধা দিচ্ছে Samsung। অর্থাৎ বাড়ি থেকে ফোন নিয়ে যাবে এবং সারানোর পর বাড়িতেই ফের পৌঁছে দিয়ে যাবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন