তিন লাখের কমে Hyundai i20, মারুতি Alto-ও একদম জলের দামে! হাতছাড়া করবেন না সুযোগ

Published on:

i20

ইন্ডিয়া হুড ডেস্কঃ ভারতের বাজারে এন্ট্রি লেভেল গাড়ির চাহিদা যেমন বেশি তেমনই এইসমস্ত সেগমেন্টের পুরাতন গাড়িও বেশ বিক্রি হয়। মধ্যবিত্তদের মধ্যে ৩ থেকে ৫ লাখের গাড়ির বিক্রি বেশি। তাই এই সেগমেন্টে Maruti Suzuki এর Wagon R এবং Hyundai এর i20, Santro Xing বিপুল বিক্রি হয়। কম বাজেটে উন্নত মাইলেজ এবং সঠিক মূল্যে আসার কারণেই গাড়িগুলোর এত বিক্রি। চলুন আজ বাজারের বেশ কিছু সস্তা গাড়ির সম্পর্কে জানাই আপনাদের।

1) 2.75 লক্ষ টাকায় Hyundai i20
আজ যে Hyundai i20 Magna সম্পর্কে বলতে চলেছি সেটি 2012 সালের মডেল। গাড়িতে রয়েছে 1.2 লিটার পেট্রোল ইঞ্জিন। গাড়িটি এতদিনে মাত্র 10,000 কিলোমিটার ছুটেছে। ম্যানুয়াল ট্রান্সমিশনের সাথে বাজারে উপলব্ধ। Hyundai i20 গাড়িটি রেজিস্টার্ড রয়েছে হরিয়ানা নম্বরে। Spinny এর ওয়েবসাইট থেকে গাড়িটি কেনা যাবে। একসাথে পুরো টাকা দিতে না পারলে মাসিক কিস্তিতে টাকা দিয়েও গাড়িটি বাড়ি আনতে পারেন।

WhatsApp Community Join Now

2) 2.85 লক্ষ টাকার Maruti Suzuki Alto
বাজারে ব্যবহৃত Maruti Alto K10 VXI ভ্যারিয়েন্ট বিক্রি হচ্ছে 2.85 লক্ষ টাকাতে। 2017 মডেলের গাড়িতে রয়েছে পেট্রোল ইঞ্জিন। মোট 93,459 কিলোমিটার ছুটেছে Alto। এখানেও ম্যানুয়াল ট্রান্সমিশন রয়েছে এবং এই গাড়িটি দিল্লিতে রেজিস্টার্ড রয়েছে। ধূসর রঙের Alto কেনার জন্য খরচ করতে হবে 2.85 লক্ষ টাকা। এছাড়া রয়েছে EMI এর সুবিধা।

3) 4.95 লক্ষ টাকায় Tata Tiago
2020 সালের Tata Tiago রয়েছে এই তালিকায়। বাকিদের তুলনায় গাড়িটি নতুন। Olx থেকে কিনতে পারেন গাড়িটি যা 4500 কিমি ছুটেছে। গাড়িতে রয়েছে ম্যানুয়াল ট্রান্সমিশন। টাটা গাড়িটি নয়ডা এক্সটেনশনে রয়েছে এবং সেটি ইউপি নম্বরে রেজিস্টার্ড। টাটার গাড়িতে রয়েছে অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম এবং ক্রুজ কন্ট্রোলের মতো অত্যাধুনিক ফিচারস।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন