সস্তায় দারুণ AC! মধ্যবিত্তদের কথা ভেবে বড় উদ্যোগ নিল টাটা গ্রুপ

Published on:

TATA

ইন্ডিয়া হুড ডেস্ক: এপ্রিলের পড়ে আবার চিন্তা বাড়াচ্ছে জুন। বৈশাখের সেই ঊর্ধ্বমুখী তাপমাত্রার ছায়া যেন ক্রমেই চোখে পড়ছে জুনের দ্বিতীয় সপ্তাহে। অন্যদিকে বাতাসে উপস্থিত অত্যাধিক আর্দ্রতায় যেন হাঁসফাঁস অবস্থা সকলের। তাই এই সময় কৃত্রিম ঠান্ডা উপভোগের জন্য সকলেরই মন আনচান করছে। কিন্তু পকেটে তো টান আছে। তবে মধ্যবিত্তদের পকেটের কথা চিন্তা করেই TATA নিয়ে এসেছে কিছু সস্তার AC। যা একদিকে দহনজ্বালা থেকে আপনাকে যেমন মুক্তি দেবে, তেমনই অতিরিক্ত খরচও হতে দেবে না। আজকের প্রতিবেদনের মাধ্যমে একনজরে সবিস্তারে জেনে নেওয়া যাক সেই সকল AC গুলির বৈশিষ্ট্য সম্পর্কে।

Voltas Vectra 4 ইন 1 কনভার্টিবেল 1.5 টন 3 স্টার ইনভার্টার স্প্লিট AC

এইমুহুর্তে ইলেকট্রনিক্স এর বাজারে সস্তায় ভালো AC -র মধ্যে Voltas দারুণ জায়গা করে নিয়েছে। যেমন রয়েছে উন্নতমানের কুলিং সার্ভিস তেমনই এর মধ্যে থাকা উন্নত ফিচার্স সাধারণ মানুষের কাছে বেশ জনপ্রিয় করে তুলেছে। পাশাপাশি এই AC র আউট লুকও বেশ নজর কেড়েছে। এই AC কিনতে খরচ পড়বে মাত্র 32,490 টাকা। অনলাইনে যদি TATA র এই AC টি কিনতে চান তাহলে ICICI ব্যাঙ্কের মাধ্যমে পেমেন্ট করতে পারেন। কারণ এই AC র ক্ষেত্রে ব্যাঙ্ক অতিরিক্ত ডিসকাউন্ট দেবে।

WhatsApp Community Join Now

Croma 4 ইন 1 কনভার্টিবেল 1 টন 3 স্টার ইনভার্টার স্প্লিট AC

বাজারে শুধু Voltas নয়, মধ্যবিত্তদের মন জয় করে নিয়েছে Croma। মেশিনটির দাম যেমন কম তেমনই এর দুর্দান্ত নজরকাড়া ফিচার্স। কোম্পানির তরফ থেকে এই AC-র 1 বছরের জন্য ওয়ারেন্টি দেওয়া হয়েছে । পাশাপাশি মেশিনটি ইনভার্টার সিস্টেম হওয়ায় বিদ্যুৎ খরচ অনেকটাই আয়ত্তে এনেছে মধ্যবিত্তদের। বাজারে এর দাম মাত্র 28,990 টাকা। যদি এই AC টি ICICI বা HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে যেন হয় তাহলে অনেক ডিসকাউন্ট পাওয়া যাবে।

Croma 4 ইন 1 কনভার্টিবেল 1.5 টন 3 স্টার ইনভার্টার স্প্লিট AC

Croma 4 ইন 1 কনভার্টিবেল এর আকার এবং আয়তনে আরও এক ধাপ বড় হল এই Croma 4 ইন 1 কনভার্টিবেল 1.5 টন 3 স্টার ইনভার্টার স্প্লিট AC। এরও 1 বছরের ওয়ারেন্টি রয়েছে। শুধুমাত্র সাদা রঙের পাওয়া যাবে এই মেশিনটি। ব্যাপক কুলিং সিস্টেম এবং অসাধারণ ফিচার্স চোখ ধাঁধিয়ে দেবে সকলের। জানা গিয়েছে, এর বাজার মূল্য 42,000 টাকা। তবে ICICI ব্যাঙ্কের তরফ থেকে অতিরিক্ত 2,500 টাকা ডিসকাউন্ট রয়েছে। যার ফলে মাত্র 29,000 টাকায় পেয়ে যাবেন এই কুলিং মেশিনটি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন