কাঁড়ি কাঁড়ি নয়, মাত্র ১০ হাজার টাকায় বাড়িতে আনুন AC! দুর্দান্ত সুযোগ দিচ্ছে টাটা গ্রুপ

Published on:

TATA

ইন্ডিয়া হুড ডেস্ক: আষাঢ়ের প্রথম সপ্তাহ পাড় হয়ে গেলেও বঙ্গে বৃষ্টির কোনও দেখা নেই। এদিকে হাওয়া অফিসের তরফ থেকে জন্য গিয়েছে, দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় বর্ষা প্রবেশ করলেও এখনও সক্রিয় নয় দক্ষিণ পশ্চিম মৌসুমি বায়ু। এই আবহে তাই অসহ্য গরমের হাত থেকে বাঁচতে তাই কৃত্রিম ঠাণ্ডার ছোঁয়া উপভোগ করতে অনেকেই AC র দোকানে ভিড় বাড়াচ্ছে। এদিকে AC র আকাশছোঁয়া দাম শুনে রীতিমত আক্ষেপ করে ফিরে আসতে হচ্ছে বাড়িতে।

TATA-র নয়া উদ্যোগ!

এদিকে সময়ের সঙ্গে তাল মিলিয়ে কোম্পানিগুলি বাজারে লেটেস্ট টেকনোলজির AC নিয়ে আসতে শুরু করেছে। স্মার্ট AC-র সেরা সেরা ফিচার একেবারে তাক লাগিয়ে দিচ্ছে গ্রাহকদের। যা নিমেষেই বেডরুমকে সিমলার মতো ঠান্ডা করে দেয়। সম্প্রতি TATA বাজারে নিয়ে এসেছে নতুন ভোল্টাস AC। সেই AC তে নাকি বিদ্যুৎ বিল অনেক কম আসবে বলেই দাবি করা হচ্ছে সংস্থার তরফ থেকে। অর্থাৎ যে পরিমাণ বিদ্যুৎ খরচের ভয় থাকে তা এই AC তে থাকবে না।

WhatsApp Community Join Now

নয়া আকর্ষণীয় ফিচার

অন্যদিকে TATA এর এই ভোল্টাসের AC তে রয়েছে Wi Fi কানেক্টিভিটি। যা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই Wi Fi কানেক্টিভিটি থাকার কারণে গ্রাহক তার মোবাইলের সঙ্গে AC কানেক্ট করে বাড়ির যেকোনো জায়গা থেকে অর্থাৎ WiFi এরিয়া থেকে AC কন্ট্রোল করতে পারবেন। এছাড়াও রয়েছে ভয়েস অ্যাসিস্ট্যান্টের মত ফিচার। যার মাধ্যমে মুখে কিছু নির্দেশ দিলেই AC অটোমেটিক সেই কাজগুলি করবে।

আরও পড়ুনঃ লক্ষ্মীর ভান্ডার তো হলই, এবার কর্মরত মহিলাদের বড় উপহার পশ্চিমবঙ্গ সরকারের! হচ্ছে প্রশংসা

প্রসঙ্গত গত কয়েক মাসে TATA গোষ্ঠীর এই ভোল্টাস AC এতটাই বিক্রি হয়েছে যা দেশের সবচেয়ে বেশি AC বিক্রির তালিকায় চলে এসেছে। প্রতি ঘন্টায় প্রায় ৩৭৯ টি AC বিক্রি করেছে। বিভিন্ন দোকানের পাশাপাশি বিভিন্ন অনলাইন সংস্থায় বিক্রি হয়ে থাকে এই সংস্থার মডেলগুলি। তবে এইমুহুর্তে TATA ভোল্টাসের AC মাত্র ৮ থেকে ১০ হাজার টাকা ডাউন পেমেন্ট করে খুব সহজেই বাড়ি আনা যাবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন