খাস কলকাতায় বাসে তরুণীর শ্লীলতাহানি, জানতে পেরে অভিযুক্তকে গণধোলাই সহযাত্রীদের

Published on:

kolkata

ইন্ডিয়া হুড ডেস্ক: বর্তমানে আরজি কর-কাণ্ড ঘিরে তোলপাড় হচ্ছে গোটা দেশ এবং রাজ্য। ১ মাস সময় কেটে গেলেও এখনও সুবিচার মেলেনি। তাইতো প্রত্যেকদিন টানা বিক্ষোভ, আন্দোলন এবং রাত দখলের লড়াই হয়েই চলেছে। সঙ্গে সমান তালে চলছে জুনিয়র ডাক্তারদের স্ট্রাইক। কর্মবিরতির ডাক তাঁদেরও। এসবের মাঝে যখন ধর্ষকদের প্রতি সাধারণ মানুষের মনে প্রতিশোধের আগুন ঠিক তখনই ফের শ্লীলতাহানির অভিযোগ উঠে এল খাস কলকাতাতেই।

চলন্ত বাসে শ্লীলতাহানির অভিযোগ!

সূত্রের খবর, আজ অর্থাৎ মঙ্গলবার সকাল সাড়ে ৯টা নাগাদ এক তরুণী রুবি থেকে বাসে উঠেছিলেন। গন্তব্য ছিল ফুলবাগান। চলন্ত বাসে ওই তরুণী আচমকাই টের পান যে কেউ তাঁর সঙ্গে অশালীন আচরণ করছে। পরিস্থিতি যখন আরও বেগতিক পর্যায়ে পৌঁছোয় তখন তিনি চিৎকার করে ওঠেন। পরে অভিযুক্তকে একদম হাতেনাতে পাকড়াও করে গণধোলাই দেয় বাসের বাকি যাত্রীরা। এরপর কর্তব্যরত ট্রাফিক পুলিশের সহায়তায় কসবা থানায় অভিযোগ দায়ের করেন তরুণী।

WhatsApp Community Join Now

উত্তরপ্রদেশে ধর্ষণ, খুনের শিকার তরুণী!

এই ঘটনার পর স্বাভাবিকভাবেই বেশ আতঙ্কিত তরুণী এবং তাঁর পরিবার। তবে শুধু এই ঘটনা নয়, আরজি কর কাণ্ডের পর রাজ্যের বিভিন্ন জেলায় মহিলাদের এই পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে। এমনকি কিছুদিন আগে উত্তরপ্রদেশে গেস্ট হাউসের বন্ধ ঘরের মধ্যে ২৩ বছর বয়সি এক তরুণী মাসাজকর্মীকে ধর্ষণ ও খুন করা হয়েছে বলে অভিযোগ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তরুণী ওই গেস্ট হাউসে যাওয়ার পর মাসাজের জন্য টাকা-পয়সা নিয়ে অভিযুক্তের সঙ্গে বচসা শুরু হয়েছিল। অতিরিক্ত টাকা চাওয়ার সুবাদে বচসার অভিযোগ ওঠে, সেই বচসার সময়েই ৪০ বছর বয়সি ওই ব্যক্তি তরুণীকে ধর্ষণ করেন এবং শ্বাসরোধ করে খুন করেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন