কলকাতার হাসপাতালে শ্লীলতাহানি, গোপনাঙ্গে হাত দিয়ে ভিডিও, গ্রেফতার ওয়ার্ড বয়

Published on:

institute of child health hospital

প্রীতি পোদ্দার: কলকাতায় এখনও রেশ কাটেনি আরজি কর হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুনের ঘটনা। এখনও উত্তাল গোটা রাজ্য। তিলোত্তমার সুবিচার আদায় করে নেওয়া হবেই। তাইতো প্রতিবাদে গর্জে উঠেছেন জুনিয়র ডাক্তার থেকে সাধারণ মানুষ। সবাই স্লোগান তুলছেন— ‘‌উই ওয়ান্ট জাস্টিস’‌। কিন্তু এসবের মাঝেও দিনের পর দিন মহিলাদের শ্লীলতাহানির শিকার হতে হচ্ছে। কিছুদিন আগে বিহারে ৩ চিকিৎসকের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে করে নার্স। আর সেই ঘটনার তদন্তের মাঝেই আরও এক হাসপাতাল উঠে এল খবরের শিরোনামে।

ঘটনাটি কী?

জানা গিয়েছে, খাস কলকাতার শিশুদের হাসপাতালে এক মহিলার শ্লীলতাহানি করার অভিযোগ উঠল এক ওয়ার্ড বয়ের বিরুদ্ধে। এমনকী তারপর সেটির ভিডিয়োও করে মহিলাকে হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে কলকাতার ইনস্টিটিউট অফ চাইল্ড হেলথ হাসপাতালে। সূত্রের খবর, নির্যাতিতা তাঁর অসুস্থ সন্তানের পাশে দেখভাল করতে করতে ঘুমিয়ে পড়ে ছিলেন। সেই সময় তাঁকে অশালীনভাবে স্পর্শ করেন ওই ওয়ার্ড বয়। তদন্ত সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ওয়ার্ড বয়ের নাম তনয় পাল। সুভাষগ্রামের বাসিন্দা। যদিও তাঁর আদি বাড়ি ত্রিপুরায়। অভিযুক্তকে গ্রেফতার করেছে করেয়া থানার পুলিশ।

WhatsApp Community Join Now

ওয়ার্ড বয়ের বিরুদ্ধে ভয়ংকর অভিযোগ!

ওই মহিলার অভিযোগ, তাঁর পোশাক খুলে নেওয়ার চেষ্টা করা হয়েছে জোরজবরদস্তি। এমনকি গোপনাঙ্গে স্পর্শ করা হয়েছে। এই ঘটনা ঘটানোর সময় অভিযুক্ত ওয়ার্ড বয় ভিডিয়ো রেকর্ড করছিল। এবং অভিযোগের ভিত্তিতে ওয়ার্ড বয়কে গ্রেফতার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। গোটা ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কিত হয়ে পড়েছেন ওই মহিলা। ইতিমধ্যেই অভিযুক্ত ওয়ার্ড বয়ের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় অভিযোগ দায়ের করেছে পুলিশ। এবং মোবাইল ফোন বাজেয়াপ্ত করে নেওয়া হয়। ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে ওই মোবাইল। বর্তমানে পুলিশি হেফাজতে আছেন তনয়।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন