ফিরছেন কেষ্ট? তিহার থেকে হাড়হিম করা বার্তা অনুব্রত মণ্ডলের! কাঁপছে বীরভূম

Published on:

Anubrata Mondol

ইন্ডিয়া হুড ডেস্ক: আজ লোকসভা নির্বাচনের সপ্তম দফার ভোট। রাজ্যের প্রায় ৯টি কেন্দ্রে সকাল হতেই ভোটমুখী হচ্ছে আমজনতা। যাদবপুর, বারাসাত, দমদম, বসিরহাট, জয়নগর, মথুরাপুর, ডায়মন্ড হারবার, কলকাতা দক্ষিণ এবং কলকাতা উত্তর এই ৯ টি কেন্দ্রে চলছে ভোট। কিন্তু এই ভোট পর্বের মাঝেই জেলের অন্দরে দিন কাটাচ্ছে শাসক দলের হেভিওয়েট নেতারা। যার মধ্যে অন্যতম হল বীরভূমের কেষ্ট অর্থাৎ অনুব্রত মণ্ডল।

কেষ্টহীন বীরভূম

সূত্রের খবর, ২০১১ সালে তৃণমূল কংগ্রেস বাম সরকারকে হারিয়ে ক্ষমতায় আসার পর থেকে এই প্রথম লোকসভা ভোটে সম্পূর্ণ জেলার বাইরে রইলেন অনুব্রত মন্ডল। তাও আবার তিহার জেলে। তবে সক্রিয়ভাবে ময়দানে না থাকলেও ভোটের খোঁজখবর নেওয়া থেকে তাঁর অনুগামীদের নির্দেশিকা দেওয়ার ক্ষেত্রে কোনো রকম অসুবিধা হচ্ছে না বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মন্ডল এর। কিন্তু সম্প্রতি এবার জেলের মধ্যে থেকেই বীরভূমের কয়েকজন নেতার বিরুদ্ধে হুমকির বার্তা পাঠালেন তিনি।

WhatsApp Community Join Now

হুমকির বার্তা অনুব্রত-র!

সূত্রে জানা গিয়েছে, বোলপুর লোকসভা কেন্দ্রের এক নেতা জেলে দেখা করতে যান অনুব্রতর সঙ্গে। সেখানে কিছুক্ষণ বাক্যালাপও হয় তাঁদের মধ্যে। আর সেই নেতাই জেল থেকে ফিরে জানান, দলের কয়েকজন নেতার ওপর খুবই ক্ষোভ রয়েছে বীরভূম জেলা তৃণমূল সভাপতির। বিশেষ করে যারা একসময় অনুব্রত মণ্ডলের কথায় উঠত আর বসত। কারণ তাঁরাই নাকি কেষ্টর গ্রেফতার হওয়ার পর সম্পূর্ণ ভোল বদলে দিয়েছে। আর তার জেরেই নাকি কেষ্ট জানিয়ে দিয়েছেন ‘আমায় ফিরতে দে, তারপর যা বলার বলব’। যদিও এই কথার সত্যতা যাচাই করেনি ইন্ডিয়া হুড।

আরও পড়ুনঃ লক্ষ লক্ষ সরকারি কর্মীদের পুড়ল কপাল, DA অসন্তোষের মধ্যেই নজিরবিহীন রায় কোর্টের

প্রসঙ্গত, গরু পাচার মামলায় বহুদিন জেলবন্দি বীরভূমের দাপুটে নেতা অনুব্রত মণ্ডল। ২০২২ এর মাঝের দিকে গরু পাচার কাণ্ডে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা CBI এর হাতে গ্রেফতার হন তিনি। কিন্তু দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাফ জানিয়ে দিয়েছেন যে জেলে থাকলেও খাতায়কলমে জেলা তৃণমূলের সভাপতি কেষ্টই থাকবেন। তাইতো বাংলা থেকে দূরে থাকলেও বীরভূমে তাঁর এখনও রাজত্ব চলছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন