কপালে শনির দশা সোহমের! বড় অ্যাকশন হাইকোর্টের, বরবাদ হয়ে যাবে অভিনেতার কেরিয়ার

Published on:

Sohom Chakraborty

ইন্ডিয়া হুড ডেস্ক: বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে বারংবার উঠে আসছে অভিনেতা তথা বিধায়ক সোহম চক্রবর্তী। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় যেখানে নিউটাউনের এক রেস্তোরাঁর মালিককে চড় মারতে দেখা গিয়েছে অভিনেতা সোহম চক্রবর্তীকে। যার দরুণ রেস্তোরাঁর মালিক গোটা ঘটনার একাধিক CCTV ভিডিয়ো ফুটেজ প্রকাশ্যে এনেছেন। আর তার পর থেকেই শনির দশা চলছে অভিনেতার। ঘনিষ্ঠ মহলে অনেকেই সেই ঘটনায় সোহমের পাশে থাকলেও অনেকেই চোখে আঙুল দিয়েও সোহমের ভুলটা দেখিয়ে দেখিয়েছে। কিন্তু সম্প্রতি সোহমকে নিয়ে এক গুরুতর মামলা গড়াল হাইকোর্টে।

ঠিক কী ঘটেছিল?

সূত্রের খবর, শুক্রবার রাতে নিউটাউনের সাপুর্জির এলাকার একটি রেস্তরাঁয় শুটিং চলছিল অভিনেতা তথা বিধায়ক সোহম চক্রবর্তীর। সেখানেই গাড়ি পার্কিং করা নিয়ে রেস্তরাঁ মালিকের সঙ্গে কথা কাটাকাটি হয় বিধায়কের। এমনকি তিনি নাকি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে মালিককে লাথি মারেন সোহম। যদিও সোহমের দাবি ছিল যে রেস্তরাঁ মালিক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে গালাগালি করছিলেন। সেই কারণে তিনি মেরেছেন। এরপরেই এই ঘটনায় সোহম ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে FIR দায়ের করেন রেস্তরাঁ মালিক ও কর্মীরা। হাল ছাড়েননি টলিউডের হরলিক্স বয় সোহম চক্রবর্তী। তিনিও পালটা রেস্তোরাঁর মালিক ও ম্যানেজারের বিরুদ্ধে FIR দায়ের করেন।

WhatsApp Community Join Now

সোহমের বিরুদ্ধে অভিযোগ ওঠে ওই ঘটনার পর থেকেই আনিসুল এবং তাঁর পরিবারকে নানা হুমকির মুখে পড়তে হচ্ছে। তাই রেস্তোরাঁর মালিক আনিসুল এবং তাঁর পরিবারকে নিরাপত্তা এবং সঠিক তদন্তের দাবি চেয়ে হাইকোর্টে মামলা করার আর্জি করেন তিনি। সেই মামলায় ইতিমধ্যেই অনুমতি দিয়েছেন বিচারপতি অমৃতা সিনহা। জানা গিয়েছে এই সপ্তাহেই শুনানির সম্ভাবনা।

অভিষেকের মন্তব্য

এদিকে সোহম কাণ্ডে মুখ খোলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি নিজের এক্স হ্যান্ডেলে লেখেন, ‘জয় নম্র ও বিনয়ী হতে শেখায়। তৃণমূল কংগ্রেসের সকল নেতা ও সদস্য়দের অনুরোধ করছি জনগণ আমাদের প্রতি যে আস্থা রেখেছেন তাতে ভরসা রাখুন ও সেই আস্থাকে স্বীকৃতি দিয়ে সম্মান জানান। নির্বাচিত জনপ্রতিনিধিরা জনগণের আদেশের কাছে ঋণী এবং তাদের উচিত আরও দায়িত্বশীলভাবে কাজ করা।’

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন