রেলযাত্রীদের জন্য দুঃসংবাদ, হাওড়া-বর্ধমান লাইনে আগামী দুই মাস ধরে চলবে ভোগান্তি

Published on:

howrah-bardhaman-local-train

নিত্যযাত্রীদের আবারও ভোগান্তির মধ্যে পড়তে হতে পারে। আর একথা আগেভাগেই জানিয়ে দিল রেল কর্তৃপক্ষ। হাওড়া ডিভিশন থেকে বিষয়টি নিয়ে নোটিশ জারি করা হয়েছে। সেখানে উল্লেখ করা হয়েছে বেশ কয়েকদিন ট্রেন চলাচল ব্যহত থাকার বিষয়ে।

কাজ শুরু হবে বালির রেল লাইনে। তাই হাওড়া-বর্ধমান মেন এবং কর্ড লাইনে ট্রেন চলাচল ব্যাহত থাকবে। যাত্রীদের যাতে কোনো সমস্যা না হয় সেজন্যই আগেভাগে পুরো তথ্য জানিয়েছে পূর্ব রেল। কিন্তু ঠিক কতদিন ব্যহত থাকবে রেল পরিষেবা?

WhatsApp Community Join Now

কতদিন অবধি ব্যহত থাকবে রেল পরিষেবা ?

রেল জানিয়েছে ১৫ এপ্রিল থেকে আগামী ২২ জুন পর্যন্ত রেল সেতু রক্ষণাবেক্ষণের জন্য এই সমস্যা হবে। প্রতিদিন ১৫০ মিনিট ধরে ট্র্যাফিক এবং পাওয়ার ব্লক থাকবে হাওড়া-বর্ধমান মেন এবং কর্ড, দুই লাইনেই। এছাড়া বেশ কয়েকটি দূরপাল্লার ট্রেনকে ব্যান্ডেল স্টেশন দিয়ে ঘুরিয়েও দেওয়া হবে।

এছাড়া বেশ কয়েকটি মেমু ট্রেন যাবে ডানকুনির ওপর দিয়ে। যার মধ্যে রয়েছে ট্রেন নাম্বার ০৩০৫১ হাওড়া বর্ধমান মেমু। এছাড়া ট্রেন নাম্বার ১৩০৩০ মোকামা-হাওড়া এক্সপ্রেস ৭৫ মিনিট দেরিতে চলবে এবং ট্রেন নাম্বার ১৩০২৪ গয়া-হাওড়া এক্সপ্রেস ১৫ মিনিট দেরিতে পৌঁছাবে। তাই আপাতত বেশ কয়েকদিন ভোগান্তি রয়েছে যাত্রীদের।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন