বিলাসবহুল বাড়ি, কোটি কোটি টাকার গাড়ি! রেশন কাণ্ডে তৃণমূল নেতার আস্তানায় হানা ED-র

Published on:

ed ration scam

ইন্ডিয়া হুড ডেস্ক: ফের সাতসকালে ED র হানা শহরে। একবারে সাঁড়াশি অভিযানে নেমেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তবে কলকাতা নয়। আজ সকাল থেকে উত্তর ২৪ পরগনার তিন জায়গায় ED র অভিযান চলছে। রেশন দুর্নীতি কাণ্ডের জেরে ED-র এই হানা। ইতিমধ্যেই বর্তমানে এই রেশন দুর্নীতিকাণ্ডে জেলবন্দি রয়েছেন শাসক দলের হেভিওয়েট নেতা জ্যোতিপ্রিয় মল্লিক। পাশাপাশি আরও নামকরা ব্যবসায়ী জড়িত। তবে এসবের মাঝে আজ ফের তল্লাশি অভিযানে রহস্যের জাল আরও ছড়াল।

সকাল সকাল ED-র হানা

সূত্রের খবর, উত্তর ২৪ পরগনায় দেগঙ্গা ব্লকের বেড়াচাপায় পিজি হাই টেক রাইস মিলে এদিন হানা দেয় ED। রাইসমিলের বাইরে এবং ভিতর ঘিরে ফেলে CRPF। রাইস মিলের সঙ্গেই রয়েছে রাইস মিলের মালিকের সাদা রঙের বিলাসবহুল বাড়ি। সেই বাড়ির গায়েই আবার দেগঙ্গা-১ তৃণমূল কংগ্রেস কার্যালয়। শুধু দেগঙ্গা নয় বসিরহাট এবং ভাঙর এলাকাতেও হামলা করেছে ED। এখনও অবধি বিদেশ ও মুকুল নামে দু’জনের নাম উঠে আসছে। পাশাপাশি বাকিবুর রহমান ঘনিষ্ঠ একাধিক ব্যক্তির বাড়ি ও রাইস মিলে ম্যারাথন তল্লাশি শুরু হয়েছে।

WhatsApp Community Join Now

গ্যারেজে বহুমূল্যবান গাড়ির সম্ভার

ED সূত্রে খবর, বাকিবুর রহমানের মামাতো ভাই হল মুকুল ও বিদেশ। আনিসুর রহমান ওরফে বিদেশ আবার দেগঙ্গা ব্লক তৃণমূল সভাপতি। অন্যদিকে এই বাকিবুর রহমান হল আবার প্রাক্তন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের ঘনিষ্ঠ। তাই সম্পর্কের সূত্র ধরে রেশন দুর্নীতির পারদ যেন আরও চড়চড়িয়ে উঠছে। তথ্যে উঠে এসেছে বিলাসবহুল বাড়ির নিচে রয়েছে বিশাল এর একটি নিজস্ব গ্যারাজ রয়েছে। যার ভিতরে ৬টি SUV গাড়ি রয়েছে। কোটি টাকার উপর গাড়ির সম্ভার এই গ্যারাজে। সবথেকে বড় চমক হল, টয়োটা ফরচুনার গাড়িতে নাম্বার প্লেট বিদেশেরই।

এইমুহুর্তে পিজি হাই টেক রাইসমিলের মালিক আলিফ নূর মুকুল ও আনিসুর রহমানের গ্যারাজে রাখা গাড়ি সার্চ করে ED। এই বহুমূল্যবান গাড়ি কার নামে রয়েছে তার হদিশ করে চলেছে এনফোর্সমেন্ট ডিপার্টমেন্ট। এর মাঝেই প্রশ্ন জাগছে রাইস মিলের মালিক হয়ে গাড়ি কেনার খরচ কীভাবে আসছে এবং সেই গাড়ির খরচ দুর্নীতির টাকায় মেটানো হয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন