রাজ্যে এইট, মাধ্যমিক পাসে ইন্টারভিউর মাধ্যমে চাকরি! জারি নিয়োগের বিজ্ঞপ্তি

Published on:

WB Group D Recruitment 2024

ইন্ডিয়া হুড ডেস্ক: চাকরির বাজারে যেখানে একের পর এক ভাটা দেখা যাচ্ছে সেখানে বেকার যুবক যুবতীদের জন্য রাজ্য সরকার আরও এক কাজের সুযোগ নিয়ে হাজির হয়েছে। তার জন্য লাগবে না কোনো উচ্চশিক্ষা। সামান্য অষ্টম শ্রেণি ও মাধ্যমিক পাশে নতুন করে Govt, P.T.T দপ্তরে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এক নজরে সম্পূর্ণ তথ্য জেনে নেওয়া যাক বিস্তারিত।

কোন কোন পদে নিয়োগ করা হবে?

বিজ্ঞপ্তি অনুযায়ী জানা গিয়েছে কর্মবন্ধু ও নাইট গার্ড পদে নতুন কর্মী নিয়োগ হবে।

WhatsApp Community Join Now

বয়স সীমা কত হবে?

উল্লেখিত পদগুলোতে আবেদন করার জন্য চাকরি প্রার্থীদের বয়স ১৮ থেকে সর্বোচ্চ ৬৪ বছরের মধ্যে হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা

বিজ্ঞপ্তি অনুযায়ী জানা গিয়েছে কর্মবন্ধু পদে আবেদন করার জন্য আবেদনকারীকে ন্যূনতম অষ্টম শ্রেণি পাস হতে হবে। এবং নাইট গার্ড পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীকে ন্যূনতম মাধ্যমিক পাশ হতে হবে। বেসিক কম্পিউটার নলেজ লাগবে। এছাড়া কোনও অভিজ্ঞতার প্রয়োজন নেই।

মাসিক বেতন

পশ্চিমবঙ্গ সরকারের লেবার কমিশন প্রদত্ত মিনিমাজ ওয়েজ সিস্টেম অনুযায়ী উল্লেখিত পদে কর্মরত প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়া

কোনও লিখিত পরীক্ষা নয়। চাকরি প্রার্থীদের এখানে নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। তবে ইন্টারভিউ কবে কোথায় হবে সেই সম্পর্কে বিস্তারিত তথ্য অফিসিয়াল ওয়েবসাইটে আপডেট দেওয়া হবে।

আবেদনের পদ্ধতি

সকল চাকরিপ্রার্থীদের আবেদন করতে হলে প্রথমে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। তার জন্য আবেদন পত্রটি সম্পূর্ণভাবে সঠিকভাবে পূরণ করে নিতে হবে। তার সঙ্গে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট যুক্ত করে সঠিক ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

আবেদনপত্র জমা করার ঠিকানা

Principal, Dharmada Govt. P.T.T. I, Vill +Po- Dharmada, Ps-Nakashipara, Dist-Nadia, Pin-741L38

আবেদন জমা দেওয়ার তারিখ

আগামী ২ আগস্ট বিকাল ৫ টা পর্যন্ত আবেদন পত্র ড্রপ বক্সের সরাসরি জমা করতে পারবেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন