ঘুরে গেল মোড়! আরজি কর কাণ্ডে পলিগ্রাফ টেস্টে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলো সঞ্জয় রায়

Published on:

sanjay roy

ইন্ডিয়া হুড ডেস্ক: আরজি কর হাসপাতালে মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় ধৃত সঞ্জয় রায়ের পলিগ্রাফ পরীক্ষার অনুমতি দিয়েছিল শিয়ালদহর অতিরিক্ত মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট আদালত। এরপরেই তৎপর হয় সিবিআই। গতকাল অর্থাৎ রবিবার সঞ্জয়ের পলিগ্রাফ পরীক্ষা করা হয়েছিল। এ দিন সকালে প্রেসিডেন্সি সংশোধনাগারে যায় CBI-এর একটি দল। সেখানে উপস্থিত ছিল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও। আর তখনই শুরু হয়ে যায় প্রেসিডেন্সি সংশোধনাগারেই সঞ্জয়ের পলিগ্রাফ পরীক্ষা। তৈরি করা হয়েছে নির্দিষ্ট প্রশ্নমালাও।

‘লাই ডিটেক্টর’ টেস্টে সঞ্জয়!

কিছুদিন আগেই ধৃত সঞ্জয় দাবি করেছিল তিনি ‘নির্দোষ’ বলে। তিনি বলেছিলেন,’আমি কিছু করিনি’। সঞ্জয় রায়ের সেই দাবির পরই তার পলিগ্রাফ টেস্ট হয়। কিন্তু গতকালের টেস্টে উঠে আসে এক ভয়ংকর তথ্য। যা আরজি কর ঘটনার মোড় ঘুরিয়ে দেয়। সূত্রের খবর সঞ্জয় তাঁর ‘লাই ডিটেক্টর’ টেস্টে জানিয়েছেন, ওই দিন রাতে কলকাতার দুটি পতিতাপল্লিতে গিয়েছিলেন কলকাতা পুলিশের সিভিক ভলান্টিয়ার সঞ্জয়। কিন্তু যৌনতা হয়নি। জানা যায় সোনাগাছিতে বচসা হওয়ায় সঞ্জয় ও তার বন্ধু নাকি চলে যায় চেতলায় পতিতাপল্লিতে। কিন্তু চেতলা যাওয়ার পথে রাস্তাতেই এক মহিলাকে শ্লীলতাহানি করে। সেই শ্লীলতাহানির ঘটনার ফুটেজ ধরা পড়েছে CCTV ক্যামেরায়।

WhatsApp Community Join Now

সেই বিভীষিকা রাত নিয়ে ভয়ংকর তথ্য ফাঁস সঞ্জয়ের

চেতলায় সঞ্জয়ের সেই বন্ধু একটি মেয়ের সঙ্গে যৌন মিলন করলেও, সঞ্জয় করেনি। সে বাইরে তার বান্ধবীকে ভিডিও কল করে নগ্ন ছবি চায়। সেই বান্ধবীও নাকি সঞ্জয়কে নগ্ন ছবি পাঠায়। এরপর দুজনেই আরজি কর হাসপাতালে যায়। হাসপাতালে ট্রমা সেন্টারে যায় সঞ্জয়। এরপর ভোর ৪টে ৩ মিনিটে সিসিটিভি ক্যামেরায় দেখা যায়, হাসপাতালের সেমিনার হলের করিডোরে সঞ্জয় হাঁটছে। সিবিআই নানান প্রমাণ সামনে রেখে সঞ্জয়কে ওই পরীক্ষায় প্রশ্ন করা শুরু করলে, সে নানান অজুহাত দিতে থাকে। এবং সে দাবি করে, সে যখন সেমিনার হলে পৌঁছয়, তখন তরুণীকে মৃত অবস্থায় তিনি দেখেন।

তবে মিডিয়া রিপোর্টের দাবি, CBI এবং পুলিশ, সঞ্জয়ের বক্তব্যে বেশ কিছুটা অসঙ্গতি পেয়েছে। প্রসঙ্গত, যখন সঞ্জয় নিজেকে নির্দোষ বলে দাবি করছে, সেখানে এই বক্তব্যের অসঙ্গতি বেশ তাৎপর্যপূর্ণ। এমনকি তদন্তের মুখ বিভ্রান্ত করার চেষ্টা করছিল সে। কিন্তু সঞ্জয় নিজেকে নির্দোষ দাবি করলেও, তার মুখে আঘাত ও ঘটনার সময় তার সেখানে উপস্থিত থাকা নিয়ে সেভাবে যুক্তি দিতে পারেননি তিনি।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন