ঘোর বিপাকে Cinebap, হেনস্থার অভিযোগ তুলে মৃন্ময়ের বিরুদ্ধে চরম পদক্ষেপ সৌরভের

Published on:

sourav ganguly cinebap

শ্বেতা মিত্র, কলকাতাঃ বর্তমান সময়ে আরজি কর-কাণ্ডে উত্তাল হয়ে রয়েছে বাংলা তথা দেশ। যত সময় এগোচ্ছে ততই দফায় দফায় বিক্ষোভের আগুন জ্বলে উঠছে দেশে। আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় চমকে গিয়েছে দেশ। এদিকে এই ঘটনা নিয়ে মন্তব্য করে সকলের রোষের মুখে পড়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর করা মন্তব্য নিয়ে বহু মানুষ গর্জে উঠেছেন। বাদ যাননি বাংলার কিছু জনপ্রিয় ইউটিউবাররাও। তবে এই ঘটনায় এবার এক জনপ্রিয় ইউটিউবারের বিরুদ্ধে মামলা দায়ের করল পুলিশ।

ইউটিউবারের বিরুদ্ধে মামলা দায়ের

সম্মানহানির অভিযোগে এবার কলকাতা পুলিশের সাইবার ক্রাইম শাখায় এক ইউটিউবারের বিরুদ্ধে মামলা দায়ের করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সাইবার বুলিং ও মানহানির অভিযোগ করেছেন তিনি। জানা গিয়েছে, সৌরভ গঙ্গোপাধ্যায়ের সেক্রেটারি তানিয়া ভট্টাচার্য ই-মেলের মাধ্যমে এই অভিযোগ দায়ের করেছেন। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

WhatsApp Community Join Now

সৌরভকে উদ্দেশ্য করে অশ্লীল মন্তব্য

এদিকে তানিয়া ভট্টাচার্য লেখেন, সাইবার বুলিং ও মানহানির একটি মামলা আপনার নজরে আনতে চাই, যেখানে মৃন্ময় দাস নামে এক ব্যক্তি রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন ওই ব্যক্তি। এই পোস্টে সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিশানা করা হয়েছে। সেখানে অশালীন ভাষা ব্যবহার করা হয়েছে তাঁকে উদ্দেশ্য করে।

তানিয়া আরও লেখেন, “ভিডিওটির প্রেক্ষাপট কেবল সৌরভ গঙ্গোপাধ্যায়ের উপর আক্রমণ নয়, প্রতিটি ব্যক্তির প্রাপ্য সম্মান ও মর্যাদাও লঙ্ঘন করে। আমরা এই বিষয়ে আপনার হস্তক্ষেপ অনুরোধ করছি এবং সৌরভ গঙ্গোপাধ্যায়কে এভাবে মানহানি ও ভয় দেখানোর জন্য মৃন্ময় দাসের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করছি। আমরা আশাবাদী যে সাইবার বিভাগ এই সমস্যাটি সমাধান করতে এবং ন্যায়বিচার নিশ্চিত করার জন্য পুলিশ প্রাথমিক ও প্রয়োজনীয় পদক্ষেপ নেবে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন