রায় পছন্দ না হওয়ায় বিচারকের আবাসনে হামলা দুষ্কৃতীদের, অভিষেক গড় ডায়মন্ড হারবারে চরম তাণ্ডব

Published on:

dimond harbor court

ডায়মন্ড হারবারঃ আরজি কর-কাণ্ডে ক্ষোভে ফুঁসছে সমগ্র বাংলা। গত ৯ আগস্ট ডিউটিরত অবস্থায় মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় সরগরম সমগ্র বাংলা তথা দেশ। দিকে দিকে চলছে বিক্ষোভ, আন্দোলন। এদিকে এই ঘটনার পর প্রশ্ন উঠতে শুরু করেছে যে সমাজে আদৌ আর মেয়েরা সুরক্ষিত তো? এসবের মাঝেই বাংলায় আরও বড় ঘটনা ঘটে গেল। এবার নিরাপত্তাহীনতায় ভুগছেন খোদ বিচারক! বাড়িতে দুষ্কৃতী তাণ্ডবও হয়ে গেল। ঘটনাকে কেন্দ্র করে এবার সরগরম হয়ে উঠেছে ডায়মন্ড হারবার।

নিরাপদ নন খোদ বিচারকই!

রায় পছন্দ না হওয়ায় বিচারকদের আবাসনে দুষ্কৃতী তাণ্ডবের অভিযোগকে ঘিরে সরগরম হয়ে উঠল ডায়মন্ড হারবার। ইতিমধ্যে এক পুলিশ অফিসারের বিরুদ্ধে দুষ্কৃতীদের মদত দেওয়ার অভিযোগ উঠেছে। এমনকি ডায়মন্ড হারবার পুলিশের বিরুদ্ধে বিচারকরা অসহযোগিতার অভিযোগ তুলেছেন। ইতিমধ্যে দক্ষিণ ২৪ পরগনা জেলার জেলা জজকে চিঠি লিখে সমগ্র বিষয়টি জানিয়েছেন ডায়মন্ড হারবার আদালতের বিচারকরা। আর সেই চিঠি নাকি জেলা জজের তরফে কলকাতা হাইকোর্টে পাঠিয়েও দেওয়া হয়েছে।

WhatsApp Community Join Now

কী বলছেন বিচারকরা?

বিচারকরা বলেছেন, ‘বিদ্যুতের লাইন কাটতে আবাসনে জোর করে ঢোকার চেষ্টা করে দুষ্কৃতীরা। শুধু তাই নয়, বাধা দিতে গেলে প্রাণনাশের হুমকি অবধি দেওয়া হয়। শিশুদের যৌন নিগ্রহের মামলার রায় পছন্দ না হওয়ায় ভয় দেখানো হচ্ছে।’ বিচারকদের দাবি, তাঁদের ও তাঁদের পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। দুষ্কৃতীদের কাছে প্রাণঘাতী অস্ত্র রয়েছে বলে দাবি করেছেন তিন বিচারক। ডায়মন্ড হারবার সাব ডিভিশন কোর্টে তাঁরা বসেন। ডায়মন্ড হারবার কোর্টের অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট জজ এবং অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট জজ ৪ নম্বরের সই রয়েছে। তাঁদের অভিযোগ, গত ৮ তারিখ রাতে তাঁদের আবাসনে হানা দেয় দুষ্কৃতীরা।  পুলিশকে জানিয়েও কোনও সুরাহা হয়নি। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন