সন্দেশখালি অতীত, এবার আসছে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের স্ট্রিং ভিডিও! তুলকালাম বাংলায়

Published on:

Abhijit Ganguly

ইন্ডিয়া হুড ডেস্ক: শাসক দলের টার্গেট এবার প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়! বাজারে আসতে চলেছে বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় এর স্টিং ভিডিও! গত মঙ্গলবার SSC মামলার শুনানি চলাকালীন সুপ্রিম কোর্টে উঠে আসে অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের প্রসঙ্গ। বার বার তাঁর নাম শীর্ষ আদালতে ওঠায় ক্ষুব্ধ হয়ে যায় বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড়। এবং তিনি জানান, এখানে তাঁরা প্রাক্তন বিচারপতির স্ক্রুটিনি করা হচ্ছে না।

শাসক দলের লক্ষ্য এবার স্টিং অপারেশন!

তবে তাতেও রাজ্য সরকার দমে যায়নি। এবার হয়ত প্রাক্তন বিচারপতি তথা তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় এর ওপর স্টিং অপারেশন হতে চলেছে। এমনই আশঙ্কা করছেন খোদ বিজেপি প্রার্থী অভিজিৎ। গতকাল অর্থাৎ বুধবার এক সাংবাদিক সম্মেলনে এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি। এছাড়াও তমলুকের বিজেপি প্রার্থীর আরও বলেন শুধু তিনি নন, স্টিং ভিডিও প্রকাশ পেতে পারে কাঁথি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌম্যেন্দু অধিকারীরও। তবে যা ভিডিয়োই সামনে আসুক না কেন তা ফেক, এমনটাই দাবি করলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

WhatsApp Community Join Now

তৃণমূলকে এক হাতে নিলেন অভিজিৎ

এদিকে রাজ্য সরকার ও SSC র বিরুদ্ধে গত মঙ্গলবার এক বিস্ফোরক মন্তব্য করে বসেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এদিন এক জনসভায় গিয়ে অভিজিৎ গাঙ্গুলি সাংবাদিকদের সামনে মুখোমুখি দাঁড়িয়ে বলেন, ‘আজ সুপ্রিম কোর্টে তৃণমূল কংগ্রেস আমার নামে কথা বলতে গিয়েই দুই গালে দুই থাবড়া খেয়েছে। শীর্ষ আদালতের করা কোনো প্রশ্নের উত্তর দিতে পারেনি তাঁরা।’

আরও পড়ুনঃ DA অতীত, এবার নয়া ছুটির বিজ্ঞপ্তি জারি পশ্চিমবঙ্গ সরকারের! লাগু নতুন নিয়ম

আগামী ২৫ মে তমলুকে লোকসভা ভোট। আর সেখানেই শাসক দল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য এর বিপক্ষে বিজেপি প্রার্থী হয়ে লড়তে চলেছেন প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সেই বিচারপতি যে কিনা একের পর এক ঐতিহাসিক রায়ের মাধ্যমে হেভিওয়েট নেতাদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। এখন দেখার বিষয় এই কেন্দ্রে বিজয়ী হয়ে কে সিট দখল করে।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন