বিয়ে ৩০ এ, ইচ্ছা মহাকাশ নিয়ে গবেষণা! ভোট প্রচারের মাঝেই মনের কথা জানালেন দেবাংশু

Published on:

Debangshu Bhattacharya

ইন্ডিয়া হুড ডেস্ক: ‘খেলা হবে’ থেকে শুরু করে ‘মমতাদি আরেকবার’ বাংলার রাজ্য রাজনীতিতে এই দুটি টপ ট্রেন্ডিং গান এক কথায় সকলের কাল ঘাম ছুটিয়েছিল। আর এই দুই গানের নাম মাথায় এলেই আরেকটি নামও মাথা আসে। আর তিনি হলেন এই দুই গানের স্রষ্টা দেবাংশু ভট্টাচার্য। ফেসবুকের কন্টেন্ট ক্রিয়েটর থেকে শুরু করে বহু চড়াই উতরাই এর পর বর্তমানে তিনি এখন লোকসভা নির্বাচন ২০২৪ এর তমলুকের তৃণমূল প্রার্থী। গোটা যুবসমাজের চোখ এখন এই দেবাংশুর উপর। কারণ তিনি প্রথমবার নির্বাচনে লড়ছেন। তাও আবার সাংসদ পদের জন‍্য।

তাই রাজনৈতিক জীবনে প্রথম বড় পরীক্ষায় যাতে সফলভাবে উত্তীর্ণ হতে পারে, তার জন্য একের পর এক প্রচেষ্টা করেই চলেছেন। ভোট প্রচারের ক্ষেত্রে কোনওরকম ফাঁক রাখছেন না। কারণ হাতে সময় খুব কম। কিন্তু তবুও এই প্রচারের ফাঁকে খানিক সময় বার করে নিয়েও সাংবাদিকদের সঙ্গে মুখোমুখি সাক্ষাৎকারও করে নিলেন। শেয়ার করলেন জীবনের কিছু ব্যক্তিগত এবং জানা অজানা কাহিনী।

WhatsApp Community Join Now

নীতিন গড়করির ভক্ত দেবাংশু!

সম্প্রতি এক জনপ্রিয় সংবাদ সংস্থা সঙ্গে সাক্ষাৎকার পর্ব শেষ করেছেন। সেই সাক্ষাৎপর্বে দেবাংশু ভট্টাচার্যকে জিজ্ঞেস করা হয়েছে পছন্দের নায়ক থেকে প্রিয় খাবার। বাদ যায়নি তাঁর প্রতিদিনের লাইফ স্টাইল, প্রিয় গায়কের কথা। তবে তার বাইরেও উঠে এসেছে রাজনীতির প্রসঙ্গ তথা মনের মানুষের প্রসঙ্গ। জনপ্রিয় এক সংবাদমাধ্যম দেবাংশু ভট্টাচার্যকে জিজ্ঞেস করেছিলেন যে রাজনীতিতে আসার জন‍্য অনুপ্রাণিত হয়েছিলেন? উত্তরে তিনি জানান ‘মমতা বন্দ্যোপাধ‍্যায়। কোনও সংশয় নেই। কারণ ওঁনার লড়াই আমাকে শক্তি জোগায়’। তাঁকে এও জিজ্ঞেস করা হয় নিজের দলের নেতাদের ছাড়া সমাজমাধ‍্যমে আর কাকে ‘ফলো’ করা হয়? উত্তরে তিনি বলেন নীতিন গড়করির নাম। কারণ তিনি মনে করেন বিজেপি নেতৃত্বদের মধ্যে একমাত্র ওঁকে অনুসরণ করা যায়।

বিয়ের প্রসঙ্গে দেবাংশু!

এছাড়াও তাঁর ব্যক্তিগত জীবন প্রসঙ্গে জিজ্ঞাসা করা হয় যে রাজনীতিতে না এলে অন্য কোন পেশায় যেতেন? তিনি বলেন ট্রেন চালানোর স্বপ্ন তাঁর ছোটবেলা থেকে। পরে অবশ্য ভেবেছিলেন মহাকাশ নিয়ে গবেষণা করবেন। আর পছন্দের মানুষ জিজ্ঞাসা করায় খানিক হেসে বলেন মনের মতো কাউকে এখনও তিনি পাননি। কিংবা অনেকেই হয়তো তাঁকে মনের কথা বলে উঠতে পারেননি। তবে দেবাংশুর একমাত্র ইচ্ছা তাঁর প্রিয় মানুষ যেন মমতা ব্যানার্জির সমর্থক হোক। যদি সে মনের মানুষ পেয়ে যায় তাহলে ৩০ এই গাঁটছড়া বাঁধবেন।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন