‘আমি গরু চোর হলে …’ পাচারকারীর থেকে ৫০ লক্ষ দেবের কাছে! ফাঁস হতেই ফুঁসে উঠলেন অভিনেতা

Published on:

Cow Smuggling Case

ইন্ডিয়া হুড ডেস্ক: এই মুহূর্তে রাজ্যে চলছে ভোট উৎসব। ষষ্ঠ দফার ভোট হতে হাতে বাকি মাত্র ৩ দিন। শেষ মুহূর্তের ভোট প্রচারে যেন হুলুস্থুল পড়ে গেল রাজ্য জুড়ে। সঙ্গে জনসভা তো আছেই। আর সেই জনসভায় একে অপরকে কটাক্ষ করতে কেউ ছাড়ছে না ভোট প্রার্থী। তার উপর রাজ্যে একের পর এক দুর্নীতির মামলা লেগেই রয়েছে। কিন্তু সম্প্রতি লোকসভা নির্বাচন ভোটের মাঝেই রাজ্য রাজনীতিতে উঠে এল গরুপাচার মামলা।

গরুপাচার কাণ্ডে খানিক কলঙ্কের দাগ অনেক আগেই লেগেছিল চলতি বছর লোকসভা নির্বাচনের ঘাটালের তৃণমূল প্রার্থী দেব-র গায়ে। তার উপর গত সপ্তাহে ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছিল নিয়োগ দুর্নীতি কাণ্ডে দেবের অডিও রেকর্ডিং (যদিও সেটি সত্যতা যাচাই করা হয়নি)। এবার ফের দেবের বিরুদ্ধে গরুপাচার কাণ্ডে চাঞ্চল্যকর অভিযোগ তুলে সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক পোস্ট করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

WhatsApp Community Join Now

দেবকে আক্রমণ শুভেন্দুর!

সূত্রের খবর, আজ সকালে শুভেন্দু অধিকারীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকে ‘দেবের কীর্তি’ শীর্ষক একটি পোস্ট করা হয়। সেখানে শুভেন্দু কিছু ডায়েরির পাতা তুলে ধরেন। সেই পাতায় ‘আরণ্যক ট্রেডার্স’ নামর সংস্থার নাম উঠে আসে। যার মালিক এনামুল হক। দেখা যায় সেই সংস্থার লেজার অ্যাকাউন্ট থেকে একটি সংস্থার অ্যাকউন্টে ২৫ লক্ষ টাকা করে ৫০ লক্ষ টাকা জমা পড়েছে। কিন্তু যে অ্যাকাউন্টে টাকা জমা পড়েছে, সেটি ভাল ভাবে বোঝা না গেলেও, বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায় জানিয়েছেন, ‘দেব ভেঞ্চার্স প্রাইভেট লিমিটেড’ নামের সংস্থার কাছে ওই টাকা গিয়েছে, যার মালিক দেব।

শুধু তাই নয়, দেবকে মোবাইল কিনতে ৭২ হাজার এবং ঘড়ি কিনতে ৪ লক্ষ ৬০ হাজার টাকা দেওয়া হয়েছে বলেও সেই ডায়েরির পাতায় লেখা রয়েছে। তবে নথিতে যে টাকা দেওয়া হয়েছিল সেটা যে সত্যি, তা দেব নিজে মেনে নিয়েছেন। এদিন শুভেন্দু অধিকারীর এই পোস্ট নিয়ে পাল্টা মন্তব্য করতে ছাড়েননি দেবও। সঙ্গে সঙ্গে নিজের এক্স হ্যান্ডলে দেব পিন্টু মন্ডল নিবেদিত একটি অনুষ্ঠানে হিরণের উপস্থিতির ছবি দিয়ে লিখেছেন, ‘তাহলে উনিও কি গরু চোর ? শুভেচ্ছা দুজনকেই। আর একটা কথা, আমার ভদ্রতা কিন্তু আমার দুর্বলতা নয়। ও শুভেন্দু দা, তুমি নাকি কোথায় মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছো, হিরণের পাল্লায় পড়ে তোমাকে তো কাউন্সিলরে নামিয়ে দিচ্ছে। ভালোবাসি বলে বললাম, আমিও জানি তুমি আমাকে ভালোবাসো। আর রইল কথা গরু চুরির টাকা, তোমার কোলের ছেলে হিরো হিরণ সেও পিন্টু মন্ডলের থেকে টাকা নিয়েছেন,তাহলে উনিও..’।

সোশ্যাল মিডিয়ায় পাল্টা জবাব দেবের!

এছাড়াও তিনি আরও বলেন, ‘তুমিও তো পিন্টু মন্ডলের থেকে টাকা নিয়েছো? তাহলে তুমিও গরুচোর! আজ পর্যন্ত বলিনি। এটা আমার ভদ্রতা। কাদা ছুড়লে কত কষ্ট হয় জানি। আমি যদি গরু চোর হই, তাহলে ইন্ডাস্ট্রির ৯০ শতাংশ অভিনেতাই গরু চোর। কারণ পিণ্ডু মণ্ডল বড় আয়োজক ছিলেন। টলিউড- বলিউডের অনেকেই ওঁর সঙ্গে কাজ করতেন। তাঁদের কাউকে কিন্তু ডাকা হয়নি। আমি তৃণমূলের সাংসদ বলে শুধু আমাকেই ডাকা হয়েছে। আড়াই বছর ধরে কষ্ট চেপে রেখেছিলাম। আজ মন খুলে কথা বলতে পারলাম। শুভেন্দুদাই আমাকে সেই সুযোগ করে দিলেন।”

আরও পড়ুনঃ ১০০ কিমি বেগে আছড়ে পড়বে কলকাতায়! বাকি দক্ষিণবঙ্গে কী হবে? ঘূর্ণিঝড় নিয়ে ভয়ঙ্কর আপডেট

শুধু সোশ্যাল মিডিয়ায় নয় ঘাটালের তৃণমূল প্রার্থী দেব সরাসরি সংবাদমাধ্যমেও তুলে ধরেছেন তাঁর বক্তব্য। তিনি বলেন, ‘এই তথ্য আজ প্রকাশিত হয়েও বেশ ভালো লাগছে। কারণ আড়াই বছর ধরে মনের মধ্যে অনেক কথা জমে ছিল। তদন্ত চলাকালীন বেশি কথা বলা যায় না। তবে আমি খুব আশ্চর্য হলাম যে, CBI- ED-র কাছ থেকে ওই নথি শুভেন্দু অধিকারীর কাছে কী করে পৌঁছল? ওই নথি ED, CBI, স্বরাষ্ট্রমন্ত্রক বা আদালতের কাছে থাকা উচিত। এর বাইরে কারও কাছে যাওয়া উচিত নয়। অর্থাৎ শুভেন্দু অধিকারীর সোর্স যে ভিতরে আছে, তা বোঝা গেল। টাকাটা আমি নিয়ে ফেরতও দিয়েছিলাম। সেই নথিও রয়েছে আমার কাছে। একটু পরই আপলোড করব।’

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন