‘সবটাই ষড়যন্ত্র…’ ED ডাকতেই বিস্ফোরক ঋতুপর্ণা! জ্যোতিপ্রিয়কে নিয়েও দিলেন বয়ান

Published on:

Ration

ইন্ডিয়া হুড ডেস্ক: রেশন দুর্নীতির মামল নিল এবার নয়া মোড়। অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে রেশন দুর্নীতি মামলায় ডেকে পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট ওরফে ED। গতকাল ED র তরফ থেকে জন্য গিয়েছে, অভিনেত্রী যেহেতু বর্তমানে আমেরিকায় রয়েছেন। তাই এই সংক্রান্ত একটি ই-মেলে তাঁকে পাঠানো হয়েছে। সেখানে বলা হয়েছে আগামী ৫ জুন অর্থাৎ নির্বাচনের ফলাফল ঘোষণার পরেরদিন ED-র দফতরে তাঁকে যেতে হবে।

নয়া বিপদের প্যাঁচে অভিনেত্রী

এর আগে রোজভ্যালি কেলেঙ্কারি কাণ্ডে ২০১৯ সালে জুলাই মাসে ঋতুপর্ণাকে তলব করেছিল ED। তবে সেই মামলায় শুধু ঋতুপর্ণা সেনগুপ্তই নন, ডাক পড়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়েরও। কারণ রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডু একসময় বেশকিছু বাংলা ছবির প্রযোজনা করেছিলেন। তাতে অভিনয় করেছিলেন ঋতুপর্ণা, প্রসেনজিৎসহ একাধিক শিল্পী। আর সেই সংক্রান্ত আর্থিক লেনদেনের ব্যাপারে আরও তথ্য যাচাই করে নিতেই তাঁদের ডাক পড়েছিল ED অফিসে।

WhatsApp Community Join Now

ED-র প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী

এদিকে অনেক চেষ্টার পর অভিনেত্রী ঋতুপর্ণার সঙ্গে যোগাযোগ করতে পারেন সাংবাদিকরা। কিন্তু ED-র তলবের নোটিশ সম্পর্কে একদমই জানতেন না তিনি। তাই তলবের খবর শুনে ফোনের ওপারে যেন আকাশ থেকে পড়েন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তিনি জানান, ‘আমি এ বিষয় কিছুই জানি না। রেশন দুর্নীতি কী? সে সম্পর্কে আমার কোনও সম্যক ধারণা নেই। আচমকাই এই খবর পেলাম। আমার কলকাতার বাড়িতেও কোনও চিঠি আসেনি। তবে সত্যিই তলব করা হয়ে থাকলে আইনজীবীর সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেব।’

এছাড়া অভিনেত্রী আরও বলেন যে, ‘কয়েকটি অনুষ্ঠানে জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে দেখা হয়েছে, এই টুকুই। কয়েক দিন পরেই আমার নতুন ছবি মুক্তি পাবে। তার আগে আমাকে হেনস্থা করার চেষ্টা হচ্ছে। ষড়যন্ত্র করে আমার সম্মানহানির চেষ্টা করছে কেউ বা কারা।’

আরও পড়ুনঃ CAA-তে বাংলায় নাগরিকত্ব দেওয়া শুরু, আটকাতে পারবে পশ্চিমবঙ্গ সরকার? তোলপাড় রাজ্য

প্রসঙ্গত, গত বছর, অক্টোবর মাসে রেশন দুর্নীতি মামলায় রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে গ্রেফতার করে ED। আর সেই গ্রেফতারিতে জড়িয়ে পড়েন বাকিবুর নামের এক ব্যবসায়ী। তারপর একে একে দুর্নীতির তালিকায় নাম সংযুক্ত হতে থাকে সমাজের বিশিষ্ট ব্যক্তিত্বের নাম। বার বার প্রাক্তন খাদ্যমন্ত্রী হাইকোর্টের কাছে জামিনের আর্জি জানালেও, হাইকোর্ট ফেরৎ পাঠায়। এখনও চলছে সেই মামলার তদন্ত।

বাছাই করা গুরুত্বপুর্ন খবর পেতে গ্রুপে যুক্ত হোন